১৮ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
বৃহস্পতিবার | দুপুর ১:৫৮
Search
Close this search box.
Search
Close this search box.
মুন্সিগঞ্জে ট্রাকের চাকায় পি.ষে প্রাণ গেল মা-মেয়ের
খবরটি শেয়ার করুন:

মুন্সিগঞ্জ, ৬ জুলাই ২০২৪, নিজস্ব প্রতিনিধি (আমার বিক্রমপুর)

মুন্সিগঞ্জের সিপাহিপাড়া-মুক্তারপুর সড়কের শান্তিনগর এলাকায় শাহ সিমেন্ট কোম্পানির পণ্যবাহী ট্রাকের চাকায় পিষে মা-মেয়ের মৃত্যু হয়েছে।

শনিবার বিকাল ৫ টার দিকে ওই দূর্ঘটনা ঘটে। এ সময় ঘাতক ট্রাকটি আটক করে আগুন ধরিয়ে দেয় স্থানীয় উত্তেজিত জনতা। পরে পুলিশ গিয়ে চালককে আটক করে।

নিহতরা হলেন, লিপি বেগম (৩৫) ও তার দশ মাসের মেয়ে আলিশা। তাদের বাড়ি মুন্সিগঞ্জ সদরের মোল্লাকান্দি ইউনিয়নের আনন্দপুর গ্রামে।

ঘটনার প্রত্যক্ষদর্শী নিহত লিপি বেগমের বড় মেয়ে মারিয়া আক্তার বলেন, ‘আমার ছোট বোনসহ আমরা ৩ জন চিকিৎসা নিয়ে ব্যাটারিচালিত অটোরিকশা করে সিপাহিপাড়া পথে বাড়ি ফিরছিলাম। এসময় বিপরীত দিক থেকে আসা মুক্তারপুরগামী ট্রাকটি আমাদের অটোরিকশাকে সামনে থেকে ধাক্কা দিলে আমার মা লিপি ও তার কোলে থাকা আমার বোন মিশুক থেকে ছিটকে ট্রাকের চাকার নিচে পড়ে যান। প্রথমে ট্রাকটি থামলেও সেটি পুনরায় সামনের দিকে চলতে থাকলে চাকায় পিষে মৃত্যু হয় দুজনেরই। এসময় আমি ও অটোরিকশা চালক শাওন প্রাণে বেঁচে যাই।’

মুন্সিগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনুল ইসলাম বলেন, ‘সংবাদ পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়। দূর্ঘটনায় নিহত মা ও মেয়ের মরদেহ উদ্ধার করে পুলিশ হেফাজতে নেয়া হয়েছে।’

error: দুঃখিত!