১৮ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
বৃহস্পতিবার | ভোর ৫:২৪
Search
Close this search box.
Search
Close this search box.
মুন্সিগঞ্জে কারেন্ট জাল আয়রনের ৪ ফ্যাক্টরি থেকে ৬৯ কোটি টাকার জাল জব্দ
খবরটি শেয়ার করুন:

মুন্সিগঞ্জ, ২১ ফেব্রুয়ারি, ২০২২, সদর প্রতিনিধি (আমার বিক্রমপুর)

মুন্সিগঞ্জ সদরের পঞ্চসার ইউনিয়নে কারেন্ট জাল আয়রনের ৪ ফ্যাক্টরি থেকে ৬৯ কোটি টাকার জাল জব্দ করেছে কোস্টগার্ড। তবে এসময় কাউকে আটক করতে পারেনি তারা।

বাংলাদেশ কোস্ট গার্ড সদর দপ্তরের মিডিয়া কর্মকর্তা লেঃ কমান্ডার খন্দকার মুনিফ তকি গণমাধ্যমে পাঠানো এক বিজ্ঞপ্তিতে জানান, সোমবার (২১ ফেব্রুয়ারি) রাত ২ টা থেকে ৪ টা পর্যন্ত পঞ্চসার ও গোসাইবাগ এলাকায় কারেন্ট জাল বিরোধী অভিযান চালায় কোস্ট গার্ড, পাগলা স্টেশন।

পাগলা স্টেশন কমান্ডার লেঃ শামস সাদেকিন নির্নয় জানান, বিশেষ অভিযান পরিচালনা করে তম্নয় ফিসিং নেট ইন্ডাঃ লিঃ, আলামিন ফিসিং নেট ইন্ডাঃ লিঃ, সোহাগ ফিসিং নেট ইন্ডাঃ লিঃ ও আওলাদ ফিসিং নেট ইন্ডাঃ লিঃ নামে ৪ টি কারেন্ট জাল আয়রন কারখানা থেকে আনুমানিক ২ কোটি ৩০ লক্ষ মিটার নতুন কারেন্ট জাল জব্দ করা হয়, যার বাজার মূল্য প্রায় ৬৯ কোটি টাকা।

তিনি জানান, জব্দকৃত অবৈধ কারেন্ট জাল নির্বাহী ম্যাজিস্ট্রেট এবং মৎস্য বিভাগের প্রতিনিধির উপস্থিতিতে আগুনে পুড়িয়ে ধ্বংস করা হয়। তবে কাউকে আটক করতে না পারায় কোন মামলা হবে না।

অভিযানে উপস্থিত ছিলেন, মুন্সিগঞ্জ জেলার মৎস্য বিভাগের প্রতিনিধি খামার ব্যাবস্থাপক গোলাম মোওলা রাসেল এবং নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ ইলিয়াস সিকদার।

 

 

error: দুঃখিত!