২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ
শুক্রবার | সকাল ১১:০২
Search
Close this search box.
Search
Close this search box.
মুন্সিগঞ্জে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২, আহত ৩
খবরটি শেয়ার করুন:

মুন্সিগঞ্জ, ১১ মে, ২০২২, শ্রীনগর প্রতিনিধি (আমার বিক্রমপুর)

মুন্সিগঞ্জে পৃথক সড়ক দূর্ঘটনায় ২ জন মারা গেছেন, এসময় আহত হয়েছেন আরও ৩ জন।

পুলিশ ও ফায়ারসার্ভিস সূত্রে জানা যায়, আজ বুধবার (১১ মে) দুপুর ২ টা’র দিকে মুন্সিগঞ্জের শ্রীনগর চকবাজার সংলগ্ন সড়কে পণ্যবাহী ট্রাক (ঢাকা মেট্টো-ন ১৭৮৮১০) এর সাথে ব্যাটারিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ হয়। পরে ফায়ারসার্ভিস কর্মীরা ঘটনাস্থল থেকে আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে দায়িত্বরত চিকিৎসক অটোরিকশা আরোহী ষোলঘর এলাকার নুরুল হক এর ছেলে নুরুন্নবী (১৪) কে মৃত ঘোষণা করেন।

শ্রীনগর স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য কর্মকর্তা আবু তুহা শাকিল জানান, দুর্ঘটনার ঘটনায় অটোআরোহী তুষার (১৭) কে আশঙ্কাজনক অবস্থায় ঢাকা স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। বাকি দুইজনের অবস্থা আশঙ্কামুক্ত রয়েছে। তারা হলেন, রুবেল (২৫) ও জিহাদ (১৮)।

শ্রীনগর থানার ওসি (তদন্ত) কামরুজ্জামান জানান, এ ঘটনায় পুলিশ ট্রাকচালক বাবলু (২৭) কে আটক করেছে। পরবর্তী ব্যবস্থা প্রক্রিয়াধীন।

অপরদিকে আজ বুধবার (১১ মে) সকাল সাড়ে ১০ টার দিকে ঢাকা-মাওয়া এক্সপ্রেসওয়ের শ্রীনগর মাশুরগাঁও পুরাতন ফেরিঘাট এলাকায় অজ্ঞাত প্রাইভেটকারের ধাক্কায় নিরাপত্তাকর্মী আবুল কালাম আজাদ (৪১) গুরুতর আহত হয়।

পরে ঢাকা মেডিকেলে নেয়ার পথে তার মৃত্যু হয়। নিহত আজাদ মাশুরগাঁও গ্রামের আব্দুর রহমান শেখের পুত্র। স্বজনরা মৃতের লাশ বাড়িতে নিয়ে গেলে পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠায়।

 

error: দুঃখিত!