২০শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
বৃহস্পতিবার | বিকাল ৫:৪২
Search
Close this search box.
Search
Close this search box.
মুন্সিগঞ্জে এশিয়ান টেলিভিশনের প্রতিষ্ঠা বার্ষিকী পালন
খবরটি শেয়ার করুন:

মুন্সিগঞ্জ, ১৯ জানুয়ারি, ২০২২, সিরাজদিখান প্রতিনিধি (আমার বিক্রমপুর)

মুন্সিগঞ্জের সিরাজদিখানে “নয় পেরিয়ে দশে পদার্পণ, সবার সাথে এশিয়ান টেলিভিশন” এই শ্লোগানে বেসরকারি টেলিভিশন চ্যানেল এশিয়ান টেলিভিশনের ৯ম প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়েছে।

গতকাল মঙ্গলবার (১৮ জানুয়ারি) বেলা সাড়ে ১১ টার দিকে উপজেলা পরিষদ থেকে একটি র‌্যালি বের হয়ে সিরাজদিখান প্রেসক্লাবে এসে শেষ হয়। এরপর প্রেসক্লাবে কেক কেটে প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন করা হয়।

এশিয়ান টেলিভিশন প্রতিনিধি ও সিরাজদিখান প্রেসক্লাব সভাপতি কাজী নজরুল ইসলাম বাবুলের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগ সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান হাজী মহিউদ্দিন আহমেদ। প্রেসক্লাব সাধারণ সম্পাদক ও মাই টিভি জেলা প্রতিনিধি মোহাম্মদ মোক্তার হোসেনের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা সৈয়দ ফয়েজুল ইসলাম।

এসময় আরও উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান মঈনুল হাসান নাহিদ, ইছাপুরা সরকারি মডেল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোহাম্মদ নাসির উদ্দিন, প্রেসক্লাব সাবেক সভাপতি ইমতিয়াজ উদ্দিন বাবুল, সাবেক সাধারণ সম্পাদক জাবেদুর রহমান জোবায়েরসহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তা ও প্রেসক্লাবের অন্যান্য সদস্য বৃন্দ।

error: দুঃখিত!