২১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ
মঙ্গলবার | সকাল ৭:১৪
Search
Close this search box.
Search
Close this search box.
মুন্সিগঞ্জে মারধরে প্রেমিকের মৃত্যু, প্রেমিকার মা ও চাচা গ্রেপ্তার
খবরটি শেয়ার করুন:

মুন্সিগঞ্জ, ১২ মার্চ, ২০২২, গজারিয়া প্রতিনিধি (আমার বিক্রমপুর)

মুন্সিগঞ্জের গজারিয়ায় প্রেমঘটিত বিরোধের জেরে গুয়াগাছিয়া ইউনিয়ন উচ্চ বিদ্যালয়ের ৮ম শ্রেণীর এক শিক্ষার্থী মারধরের শিকার হয়ে মারা গেছে বলে অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায়  পুলিশ ২ জনকে গ্রেপ্তার করেছে।

আজ শনিবার (১২ মার্চ) ভোড় ৫টা’র দিকে গুয়াগাছিয়া গ্রাম থেকে দুইজনকে আটক করে গজারিয়া থানা পুলিশ।

আটককৃতরা হলেন, গুয়াগাছিয়া গ্রামের হোসেন এর ছেলে মামুন (৫৫) ওরফে হুসু বেপারী ও আলেহা বেগম (৪৫)। তারা সম্পর্কে ভাবি ও দেবর।

নিহত শিক্ষার্থী জান্নাত ও তার প্রেমিকা দুজনই গুয়াগাছিয়া ইউনিয়ন উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণির শিক্ষার্থী। তাদের মধ্যে প্রেমের সম্পর্ক ছিলো বলে দুই পরিবার সূত্রে জানা গেছে।

গজারিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রইছ উদ্দিন জানান, দুই পরিবারের মাঝে প্রেমঘটিত বিরোধের জের ধরে গুয়াগাছিয়া গ্রামের প্রবাসী মানিক বেপারির ছেলে মো. জান্নাত (১৬) হত্যাকান্ডের শিকার হন। পরে পুলিশ মেয়ের মা ও চাচাকে গ্রেপ্তার করে। তাদের মুন্সিগঞ্জ আদালতে প্রেরণ করা হয়েছে।

এর আগে গত বৃহস্পতিবার (১০ মার্চ) দিনগত মধ্যরাতে উপজেলার গুয়াগাছিয়া ইউনিয়নের গুয়াগাছিয়া গ্রামে পরিত্যক্ত জমি থেকে গুরুতর আহত অবস্থায় ঐ শিক্ষার্থীকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানে তার মৃত্যু ঘটে। পরে শিক্ষার্থীর মা সুমি বেগম গ্রেপ্তার আসামী সহ মোট ৪ জনের বিরুদ্ধে গজারিয়া থানায় মামলা করেন। এর মধ্যে পুলিশ আজ ২ জনকে গ্রেপ্তার করেছে। বাকিরা পলাতক রয়েছে।

error: দুঃখিত!