২১শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ
বুধবার | রাত ১২:৩৯
Search
Close this search box.
Search
Close this search box.
মুন্সিগঞ্জে নৌকা না পেয়ে স্বতন্ত্র নির্বাচনের ঘোষণা দিলেন আ. লীগ নেত্রী
খবরটি শেয়ার করুন:

মুন্সিগঞ্জ, ২৬ নভেম্বর ২০২৩, বিশেষ প্রতিনিধি (আমার বিক্রমপুর)

আসন্ন দ্বাদশ সংসদ নির্বাচনে মুন্সিগঞ্জ-২ আসনে স্বতন্ত্র নির্বাচন করার ঘোষণা দিয়েছেন জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সোহানা তাহমিনা।

তিনি আসনটি থেকে নৌকা প্রতীক চেয়ে মনোনয়ন ফরম জমা দিয়েছিলেন। কিন্তু আওয়ামী লীগ এই আসনে প্রার্থী হিসেবে বর্তমান সংসদ সদস্য সাগুফতা ইয়াসমিন এমিলির নাম ঘোষণা করেছে।

আজ রোববার সন্ধ্যায় এই নারী নেত্রী গনমাধ্যমকে নিজেই বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, দীর্ঘদিন যাবত দলের জন্য কাজ করেছি, মানুষের জন্য কাজ করেছি। টংগিবাড়ী-লৌহজং দুটি উপজেলা নিয়ে গঠিত মুন্সিগঞ্জ-২ আসনে গত নির্বাচনে এবং এ নির্বাচনে দলের মনোনয়নপ্রত্যাশী ছিলাম। দল যাকে ইচ্ছা মনোনয়ন দিয়েছে। তবে বিপুল সংখ্যক নেতাকর্মী আমাকে সমর্থন করে এবং তারা চায় আমি নির্বাচন করি। যখনই তাদের কাছে গিয়েছি পরম ভালোবাসায় আমাকে তারা কাছে টেনে নিয়েছে। তাই মানুষের প্রত্যাশা পূরণের জন্য নির্বাচন করবো।

তিনি আরো বলেন, যিনি দলের মনোনয়ন পেয়েছেন তিনিও আওয়ামী লীগ করেন, আমিও আওয়ামী লীগ করি। আমার পরিবারও আজীবন আওয়ামী লীগের জন্য কাজ করেছে। এখন মানুষ যাকে ভালো মনে করবে তাকেই ভোট দিবে। আমার সাথে হাইকমান্ডের কথা হয়েছে। ভোটের মাঠে লড়াইয়ের জন্য তাদেরও নির্দেশনা রয়েছে। যদি নির্বাচিত হই আরো বেশি করে দেশের জন্য, মানুষের জন্য এবং দলের জন্য সব সময় কাজ করে যাবো।

প্রসঙ্গত, রোববার বিকালে মুন্সিগঞ্জের ৩টি সহ সারা দেশের ২৯৮টি আসনে মনোনীত প্রার্থীদের নাম ঘোষণা করেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

error: দুঃখিত!