২২শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ
শুক্রবার | সকাল ১১:১৬
টংগিবাড়ী উপজেলা আ. লীগের সম্মেলন: সভাপতি বারেক, সা. সম্পাদক কবির
খবরটি শেয়ার করুন:

মুন্সিগঞ্জ, ৭ অক্টোবর, ২০২১, বিশেষ প্রতিনিধি (আমার বিক্রমপুর)

মুন্সিগঞ্জের টংগিবাড়ী উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

গতকাল বুধবার (৬ অক্টোবর) উপজেলার পাইকপাড়া হাইস্কুল মাঠে এই সম্মেলন অনুষ্ঠিত হয়।

এতে ৩৫৬ ভোট পেয়ে সভাপতি নির্বাচিত হয়েছেন সাবেক সাধারণ সম্পাদক হাফিজ আল আসাদ বারেক এবং ২৩৬ ভোট পেয়ে সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন সাবেক ছাত্রলীগ নেতা আহসান কবির হালদার।

সভাপতি পদে হাফিজ আল আসাদ বারেক পেয়েছেন ৩৫৬ ভোট। তার প্রতিদ্বন্দী হেদায়েতুল ইসলাম বাদল মল্লিক পেয়েছেন ৮৬ ভোট। অপরদিকে সাধারণ সম্পাদক পদে আহসান কবির হালদার পেয়েছেন ২৩৬ ভোট, তার প্রতিদ্বন্দী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শেখ লুৎফর রহমানের ছেলে গোলাম রাব্বানি শান্ত পেয়েছেন ১৪৪ ভোট। অপর আরেক প্রতিদ্বন্দী বেলায়েত হোসেন লিটন মাঝি পেয়েছেন ৭৩টি ভোট।

সম্মেলনে প্রধান অতিথি হিসেবে ভার্চুয়ালী অংশ নেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের এমপি।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য কৃষিমন্ত্রী ড. মো. আব্দুর রাজ্জাক, বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম, মুন্সিগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য ও আ. লীগের মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক মৃণাল কান্তি দাস, মুন্সিগঞ্জ-২ আসনের সংসদ সদস্য সাগুফতা ইয়াসমিন এমিলি, জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান মহিউদ্দিন আহমেদ, সাধারণ সম্পাদক লুৎফর রহমান।

error: দুঃখিত!