১৮ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
বৃহস্পতিবার | রাত ৪:৩১
Search
Close this search box.
Search
Close this search box.
জেলা পরিষদ নির্বাচন: ৫ নং ওয়ার্ডে জয়ের পথে জীবন!
খবরটি শেয়ার করুন:

মুন্সিগঞ্জ, ১৫ অক্টোবর, ২০২২, বিশেষ প্রতিনিধি (আমার বিক্রমপুর)

আগামী ১৭ অক্টোবর মুন্সিগঞ্জ জেলা পরিষদ নির্বাচনে ৫ নং ওয়ার্ড থেকে প্রতিদ্বন্দীতা করছেন টিউবওয়েল প্রতীকে জেলা পরিষদের সাবেক সদস্য আরিফুর রহমান, তালা প্রতীক নিয়ে চরকেওয়ার ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আক্তারুজ্জামান জীবন ও চরকেওয়ার ইউনিয়নের বর্তমান চেয়ার‌ম্যান আফসারউদ্দিন আফসুর পুত্র মাহমুদুল হাসান সাদি প্রতিদ্বন্দীতা করছেন হাতি প্রতীক নিয়ে।

বিভিন্ন সূত্রে জানা গেছে, জেলার মধ্যে গুরুত্বপূর্ণ এই ওয়ার্ডটিতে প্রার্থীদের জনপ্রিয়তা, ব্যক্তিত্ব এবং গ্রহণযোগ্যতার দিক থেকে বিকল্প প্রার্থীদের চেয়ে ভোটারদের কাছে পছন্দের প্রার্থী হিসেবে এগিয়ে রয়েছেন আক্তারুজ্জামান জীবন।

নাম প্রকাশে অনিচ্ছুক বেশ কয়েকজন ভোটারের সাথে কথা হলে তারা বলেন, জেলা পরিষদের সদস্য পদ একটি গুরুত্বপূর্ণ দায়িত্ব। সেক্ষেত্রে পূর্ব অভিজ্ঞতা সম্পন্ন আক্তারুজ্জামান জীবন এগিয়ে আছেন। এছাড়াও ৫ চর হিসেবে খ্যাত বাংলাবাজার, আধারা, শিলই, মোল্লাকান্দি ও চরকেওয়ার ইউনিয়নের সর্বমোট ৬৫ টি ভোট নির্বাচনের ফলাফলে বড় ব্যবধান তৈরি করবে বলে মনে করছেন ভোটাররা। এক্ষেত্রে জনপ্রিয়তায় এগিয়ে থাকবেন আক্তারুজ্জামান জীবন।

এই ওয়ার্ড-এ মোট ভোটারের সংখ্যা ১৪৪। স্থানীয় আওয়ামী লীগের দুইটি পক্ষের বিভাজন এই নির্বাচনের ফলাফলের ক্ষেত্রেও বড় ভূমিকা রাখবে। তবে মনে করা হচ্ছে দুই পক্ষের ভোটারদের কাছে সমানভাবে জনপ্রিয় আক্তারুজ্জামান জীবন।

যদিও অনেকে মনে করেন, রাজনীতিক প্রেক্ষাপটে ভিন্ন চিত্র দেখা যেতে পারে। তবে এরকম সম্ভাবনা একেবারেই কম। এদিকে গুঞ্জন উঠেছে, একটি পক্ষ টাকার বিনিময়ে ভোট কেনার চেষ্টা করতে পারে। এবারের নির্বাচনে প্রভাব ফেলবে স্থানীয় আওয়ামী লীগের দুইটি পক্ষ।

এ বিষয়ে জেলা পরিষদের সদস্য প্রার্থী আক্তারুজ্জামান জীবন ‘আমার বিক্রমপুর’ কে বলেন, টাকার বিনিময়ে কেউ যদি বিক্রি না হয় আমি জয়ী হওয়ার ব্যাপারে শতভাগ আশাবাদী। ৫ চর, দুইটি পৌরসভা ও চারটি ইউনিয়ন এর মধ্যে আমার সমর্থন বেশি। ভোটাররা নির্বিঘ্নে ভোট দিতে পারলে আমি জয়ী হবো।’

error: দুঃখিত!