২১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ
মঙ্গলবার | সকাল ৬:২৯
Search
Close this search box.
Search
Close this search box.
রাস্তা দখল করে ভবন নির্মাণ!
খবরটি শেয়ার করুন:

মুন্সিগঞ্জ, ১৫ ফেব্রুয়ারি, ২০২২, শ্রীনগর প্রতিনিধি (আমার বিক্রমপুর)

মুন্সিগঞ্জের শ্রীনগর উপজেলার কোলাপাড়া ইউনিয়নের ২নং ওয়ার্ডের নয়াবাড়ির রাস্তার জায়গা দখল করে বহুতল ভবন নির্মাণ করা হচ্ছে। এলাকার প্রভাবশালী বাবু মোল্লার বিরুদ্ধে রাস্তা দখলের অভিযোগ উঠেছে।

সরেজমিনে দেখা গেছে, নয়াবাড়ির নামক ইট সলিং রাস্তাটি পশ্চিম পাশে ভবনটির নির্মাণ কাজ চলছে। নির্মাণাধীন ভবনের পুর্ব দিকে ২টি ঝুল বারান্দা দেওয়া হয়েছে। বারান্দার অবকাঠামো প্রায় রাস্তার ২ ফুট ওপরে চলে এসেছে। রাস্তাটির পুর্বপাশে খাল। এতে করে যানবাহন ও পথচারী চলাচলে ঘটতে পারে বড় ধরণের দুর্ঘটনা। নয়াবাড়ি রাস্তাটির দক্ষিণ দিকে কোলাপাড়া বাজারসহ মাদ্রাসা ও উত্তর দিকে একই এলাকার জমিরউদ্দিনের বাড়ি সংলগ্ন ওয়াসা রোডের সাথে যোগাযোগ মাধ্যম।

বাবু মোল্লার কাছে এ বিষয়ে জানতে চাইলে তিনি দম্ভ করে বলেন, রাস্তার ওই পাড়ে খাল পাড়সহ আমার জায়গা। আমি রাস্তাসহ এই জায়গা কিনেছি।

এলাকাবাসী জানায়, বাবু মোল্লা ও তার ছেলে মহিউদ্দিন ঢাকা মিডফোর্টের ব্যবসায়ী। তারা প্রভাব খাটিয়ে ভবন নির্মাণ করছেন।

স্থানীয় ইউপি সদস্য মাহাবুব হোসেন জানান, আমি তাদেরকে রাস্তার জায়গা ছেড়ে ভবনের কাজ করার জন্য অনুরোধ করেছিলাম। তারা আমার কথার কোন কর্ণপাত করেননি।

কোলাপাড়া ইইপ সচিব আলী হোসেন মৃধা জানান, এলজিএসপি ও এডিপি’র আর্থিক বরাদ্দে রাস্তাটির উন্নয়ন কাজ হয়। রাস্তা দখল করে কেউ স্থাপনা নির্মাণ করতে পারেনা। আমি এখনই খোঁজ খবর নিয়ে দেখছি।

error: দুঃখিত!