১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
শুক্রবার | রাত ১২:৩২
Search
Close this search box.
Search
Close this search box.
হরগঙ্গা কলেজের পেছনে ককটেল বিস্ফোরণ, ভাঙচুর ও ছাত্রলীগের মিছিল
খবরটি শেয়ার করুন:

মুন্সিগঞ্জ, ২৭ নভেম্বর, ২০২২, নিজস্ব প্রতিনিধি (আমার বিক্রমপুর)

মুন্সিগঞ্জ শহরে সরকারি হরগঙ্গা কলেজের পেছনের পাঁচঘড়িয়াকান্দি সড়কে হরগঙ্গা কলেজ বধ্যভূমি স্মৃতিসৌধের সামনের সড়কে আকস্মিক ককটেল বিস্ফোরণ ও গাড়ি ভাঙচুরের ঘটনা ঘটেছে। পরে সেখানে তাৎক্ষণিক বিক্ষোভ মিছিল করেছে ছাত্রলীগ।

ছাত্রলীগের দাবি, ককটেল বিস্ফোরণ ও গাড়ি ভাঙচুরের ঘটনা বিএনপির লোকজন ঘটিয়েছে।

আজ রোববার রাত সাড়ে আটটা থেকে সাড়ে ৯টা’র মধ্যে সরকারি হরগঙ্গা কলেজ ও কলেজ ছাত্রাবাস ঘেষা ‘হরগঙ্গা কলেজ বধ্যভূমি স্মৃতিসৌধ’ পাশ্ববর্তী পাঁচঘড়িয়াকান্দি সড়কে এসব ঘটনা ঘটে।

পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে।

মুন্সিগঞ্জ সদর থানার ওসি মো. তারিকুজ্জামান জানান, ৩টি ককটেল বিস্ফোরণ ও দুইটি অটো রিকশা ভাঙচুরের ঘটনা ঘটেছে। তদন্ত সাপেক্ষে পরবর্তী ব্যবস্থা গ্রহণ করা হবে।

প্রত্যক্ষদর্শী অটোরিকশা চালক অনিক জানান, মুন্সিরহাট থেকে যাত্রী নিয়ে শহরের পুরাতন কাচারিতে যাওয়ার পথে সরকারি হরগঙ্গা কলেজের পেছনে আসলে ২০-৩০ জনের মুখোশধারী একদল লোক সেখানে হামলা চালায়। এ সময় দুইটি অটোরিকশা ভাঙচুর করে পরপর তিনটি ককটেল বিস্ফোরণ ঘটানো হয়।

মুন্সিগঞ্জ জেলা ছাত্রলীগের সভাপতি ফয়সাল মৃধা বলেন, আগামী ১০ ডিসেম্বর ঢাকায় বিএনপির গণসমাবেশকে সামনে রেখে বিএনপি অরাজকতা সৃষ্টির চেষ্টা চালাচ্ছে। এ ঘটনার তীব্র নিন্দা, প্রতিবাদ এবং জড়িতদের শনাক্ত করে গ্রেপ্তারের দাবি জানাচ্ছি।

error: দুঃখিত!