৩০শে নভেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ
মঙ্গলবার | রাত ২:৩৮
সাবেক কাউন্সিলর জাকিরের কুলখানি অনুষ্ঠিত
খবরটি শেয়ার করুন:

মুন্সিগঞ্জ, ৯ অক্টোবর, ২০২১, সদর প্রতিনিধি (আমার বিক্রমপুর)

মুন্সিগঞ্জ পৌরসভার ৯ নং ওয়ার্ডের সাবেক দুইবারের কাউন্সিলর, পৌর যুবলীগের সাংগঠনিক সম্পাদক ও জেলা স্বেচ্ছাসেবক লীগের প্রস্তাবিত কমিটির সহ সভাপতি জাকির হোসেনের কুলখানি অনুষ্ঠিত হয়েছে।

গতকাল শুক্রবার (৮ অক্টোবর) জুমার নামাযের পরে মুন্সিগঞ্জ পৌরসভার পাঁচঘড়িয়াকান্দি এলাকায় মরহুমের কুলখানি অনুষ্ঠিত হয়। এর আগে পাঁচঘড়িয়াকান্দি জামে মসজিদে মরহুমের রুহের মাগফিরাত কামনা করে দোয়া ও মিলাদ অনুষ্ঠিত হয়। পরে সাধারণ মানুষকে রান্না করা খাবার খাওয়ানো হয়।

গত ৩১ আগস্ট করোনায় আক্রান্ত হয়ে চিকিৎসাধীন অবস্থায় করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে জাকির হোসেনের মৃত্যু হয়।

কুলখানি শেষে জাকির হোসেনের বর্ণাঢ্য রাজনৈতিক জীবন নিয়ে স্মৃতিচারণ করেন মুন্সিগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আল মাহমুদ বাবু, মুন্সিগঞ্জ শহর আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক এস এম মাহতাব উদ্দিন কল্লোল ও মুন্সিগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য ও বাংলাদেশ আওয়ামী লীগের মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট মৃণাল কান্তি দাস।

এসময় আরও উপস্থিত ছিলেন, মুন্সিগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি গোলাম মাওলা তপন, জেলা যুবলীগের সহ সভাপতি মোয়াজ্জেম হোসেন, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ফয়েজ আহমেদ পাভেল, জাতীয় শ্রমিক লীগ, শিল্পায়ন আঞ্চলিক শাখার সভাপতি আবুল কাশেম, পৌর কাউন্সিলর মকবুল হোসেন, সাবেক ব্যাংক কর্মকর্তা বীর মুক্তিযোদ্ধা আব্দুর রশিদ নিরু ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

error: দুঃখিত!