১৫ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
সোমবার | বিকাল ৪:২৪
Search
Close this search box.
Search
Close this search box.
৯ বছর পর মুন্সিগঞ্জ জেলা কমিটি ভেঙে দিয়ে সিভি চাইলো ছাত্রলীগ
খবরটি শেয়ার করুন:

মুন্সিগঞ্জ, ১ ফেব্রুয়ারি ২০২৪, নিজস্ব প্রতিনিধি (আমার বিক্রমপুর)

৯ বছর পর মুন্সিগঞ্জ জেলা ছাত্রলীগের কমিটি ভেঙে দিয়ে নতুন কমিটিতে পদ প্রত্যাশীদের কাছ থেকে জীবন বৃত্তান্ত আহবান করেছে কেন্দ্রীয় কমিটি।

আজ বৃহস্পতিবার রাতে বাংলাদেশ ছাত্রলীগের সভাপতি সাদ্দাম হোসেন ও সাধারণ সম্পাদক শেখ ওয়ালী আসিফ ইনান স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

এতে বলা হয়, মুন্সিগঞ্জ জেলা শাখার কমিটি বিলুপ্ত ঘোষণা করা হলো। একইসাথে, স্মার্ট বাংলাদেশ গড়ার লক্ষ্যে ছাত্রসমাজ ও তরুণ প্রজন্মকে ঐক্যবদ্ধ করতে এবং বাংলাদেশ ছাত্রলীগ মুন্সিগঞ্জ জেলা শাখার সাংগঠনিক গতিশীলতা বৃদ্ধি করার জন্য নতুন কমিটি গঠন করার উদ্যোগ গ্রহণ করা হয়েছে। তাই নতুন কমিটিতে পদ প্রত্যাশীদের আগামী ৬ ফেব্রুয়ারি থেকে ১৪ ফেব্রুয়ারির মধ্যে (প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ৮টা পর্যন্ত) জীবন বৃত্তান্ত কেন্দ্রীয় দপ্তর সেলে জমা দেয়ার নির্দেশ প্রদান করা হইলো।

জীবন বৃত্তান্তের সাথে এক কপি পাসপোর্ট সাইজের ছবি, শিক্ষা প্রতিষ্ঠানের প্রত্যয়নপত্র, জাতীয় পরিচয়পত্রের ফটোকপি, জন্ম সনদের ফটোকপি, সকল বোর্ড পরীক্ষার মূল সনদের ফটোকপি, সর্বশেষ পাসকৃত পরীক্ষার সনদপত্র অথবা মার্কশিটের ফটোকপি ও অন্যান্য বৃত্তিমূলক কাজের সনদের (যদি থাকে) ফটোকপি সংযুক্তি হিসেবে জমা দিতে বলা হয়েছে।

প্রসঙ্গত, ২০১৫ সালে মো. ফয়সাল মৃধাকে সভাপতি ও ফয়েজ আহম্মেদ পাভেলকে সাধারণ সম্পাদক ঘোষণা করে দুই সদস্য বিশিষ্ট কমিটির অনুমোদন দেয় তৎকালীন বাংলাদেশ ছাত্রলীগের সভাপতি বদিউজ্জামান সোহাগ ও সাধারণ সম্পাদক সিদ্দিকি নাজমুল আলম। পরে ২০১৬ সালের ৪ নভেম্বর ১০১ সদস্যের পূর্ণাঙ্গ কমিটির অনুমোদন দেয় তৎকালীন সভাপতি সাইফুর রহমান সোহাগ ও সাধারণ সম্পাদক এস.এম জাকির হোসাইন।

error: দুঃখিত!