২৫শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ
শনিবার | সকাল ৬:৫৬
মুন্সিগঞ্জে প্রাইভেটকারসহ দুই ‘আধুনিক গরু চোর’ আটক
খবরটি শেয়ার করুন:

মুন্সিগঞ্জ, ১৩ জুলাই, ২০২১, সিরাজদিখান প্রতিনিধি (আমার বিক্রমপুর)

ঈদুল আযহাকে সামনে রেখে মুন্সিগঞ্জের সিরাজদিখানে একের পর এক ঘটছে গরু চুরির ঘটনা। গত এক সপ্তাহে সিরাজদিখানে প্রায় ১২ টি গরু চুরির ঘটনা ঘটেছে। চোরেরাও তাদের চুরির কৌশল পরিবর্তন করেছে। গরু চুরি করে পরিবহনের জন্য পিকআপ কিংবা ট্রাক ব্যবহার না করে ব্যবহার করছে প্রাইভেট কার।

এমনি এক চোর চক্রের দুই চোরকে চোরাই কাজে ব্যবহৃত প্রাইভেটকারসহ আটক করেছে সিরাজদিখান থানা পুলিশ ।

জানাযায়, গত রোববার ভোর উপজেলার রাজানগর ইউনিয়নের মির্জাকান্দা গ্রামের সফিকুল ইসলামের গোয়াল ঘর থেকে শিকল কেটে ৩টি গরুর মধ্য থেকে ১টি গরু প্রাইভেটকার যোগে চুরি করে নিয়ে যায়।

এ ঘটনায় ভুক্তভোগী সফিকুল ইসলাম গেলো সোমবার অজ্ঞাত আসামী করে সিরাজদিখান থানায় একটি চুরির মামলা দায়ের করেন। সুযোগসন্ধানী চোরেরা গতকাল মঙ্গলবার ভোরে একই কায়দায় বাকি গরু দুটি চুরি করার জন্য প্রাইভেটকার যোগে সফিকুলের বাড়ী যাওয়ার পথে গোপন সংবাদের ভিত্তিতে মির্জাকান্দা এলাকায় সিরাজদিখান থানার এস আই মোহাম্মদ ইমরান খান প্রাইভেট কারসহ দুজনকে আটক করে।

আটকৃতরা হলেন, মাদারীপুর জেলার রাজৈর উপজেলার কুঠিবাড়ি গ্রামের মৃত আকব আলীর ছেলে মোঃ জাফর আলী এবং রাজবাড়ী জেলার কালুখালি উপজেলার পশ্চিম হরিন বাড়ীয়াচর গ্রামের মৃত আদিল উদ্দিন খালাসির ছেলে তুহিন উদ্দিন শান্ত। আটককৃতরা মামলার বাদী শফিকুল ইসলামের বাড়ী হতে গরু চুরির ঘটনায় জড়িত থাকার বিষয়টি স্বীকার করে বলে পুলিশ জানিয়েছে।

সহকারী পুলিশ সুপার (সিরাজদিখান সার্কেল) রাশেদুল ইসলাম জানান, আটককৃতরা পেশাদার চোর। তারা প্রাইভেট কার নিয়ে বিভিন্ন এলাকায় ঘুরে বেড়ায় এবং সুযোগ বুঝে অভিনব কায়দায় গরু চুরি করে প্রাইভেট কারের ভিতর ঢুকিয়ে দ্রুত পালিয়ে যায়। ঈদ উল আযহাকে সামনে রেখে সিরাজদিখান থানা এলাকায় যেন কোন চুরির ঘটনা না ঘটে তার জন্য আমরা টহল ও নজরদারি বৃদ্ধি করেছি।

error: দুঃখিত!