১লা ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ
বুধবার | রাত ১২:৫৯
মুন্সিগঞ্জে পরকীয়ার ঘটনায় স্ত্রী’র আত্মহত্যা, স্বামী পলাতক
খবরটি শেয়ার করুন:

মুন্সিগঞ্জ, ১৮ সেপ্টেম্বর, ২০২১, সদর প্রতিনিধি (আমার বিক্রমপুর)

মুন্সিগঞ্জ পৌরসভার মোল্লারচর এলাকায় স্বামীর পরকীয়ার জেরে গলায় ফাঁস দিয়ে স্ত্রী আত্মহত্যা করেছেন বলে অভিযোগ পাওয়া গেছে। ঘটনার পর থেকে স্বামী সুমন শিকদার পলাতক রয়েছেন।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, গতকাল শুক্রবার (১৭ সেপ্টেম্বর) সন্ধ্যা ৬ টা’র দিকে পৌরসভার মোল্লারচর এলাকা থেকে সুসমিতা বেগম (২৯) এর মরদেহ ঝুলন্ত অবস্থায় তার ঘর থেকে ‍উদ্ধার করে পুলিশ। নিহত নারী ৩ সন্তানের জনক।

মুন্সিগঞ্জ সদর থানার ওসি আবু বকর সিদ্দিক আজ সকালে জানান, এ ঘটনায় একজন নারীকে আটক করা হয়েছে। একটি মামলা প্রক্রিয়াধীন রয়েছে। ঘটনার পর থেকে নিহতের স্বামী পলাতক রয়েছে।

স্থানীয়রা জানান, স্বামী সুমনের পরকীয়া আসক্তির জেরে অভিমানে স্ত্রী সুসমিতা আত্মহত্যা করে থাকতে পারেন। তাদের দাবি, সুস্মিতার স্বামী সুমন বাড়ির পাশের এক নারীর সঙ্গে পরকীয়ায় জড়িত। সম্প্রতি বেশ কয়েকবার তাদের আপত্তিকর অবস্থায় আটক করে এলাকাবাসী। এ নিয়ে স্থানীয়ভাবে সালিশও হয়েছিলো।

এসব নিয়ে গতকাল শুক্রবার দুপুরে সুমনের সঙ্গে সুসমিতার ঝগড়া হয় এবং সুমন তাকে মারধর করেন। বিকেলের একটু আগে ফাঁকা বাড়িতে বসতঘরের আঁড়ার সঙ্গে ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করেন সুসমিতা।

error: দুঃখিত!