২৪শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
সোমবার | ভোর ৫:৪৪
Search
Close this search box.
Search
Close this search box.
মুন্সিগঞ্জে তরিকুল হত্যার বিচারের দাবিতে সড়ক অবরোধ, ডিসি অফিস ঘেরাও
খবরটি শেয়ার করুন:

মুন্সিগঞ্জ, ৯ জানুয়ারি ২০২৪, নিজস্ব প্রতিনিধি (আমার বিক্রমপুর)

মুন্সিগঞ্জ সদরের চরকেওয়ার ইউনিয়নের হোগলাকান্দি এলাকায় বাড়ির সীশানা নিয়ে পূর্ব বিরোধের জেরে ছুরিকাঘাতে তরিকুল ইসলাম (২৩) নামের এক যুবক হত্যার ঘটনায় জড়িতদের গ্রেপ্তার ও বিচারের দাবিতে সড়ক অবরোধ এবং জেলা প্রশাসক কার্যালয় ঘেরাও কর্মসূচি করেছে স্বজন ও এলাকাবাসী।

মঙ্গলবার সকাল সাড়ে ১০টার দিকে মুন্সিগঞ্জ প্রেসক্লাবের সামনের সড়কে অবস্থান নেয় তারা। এসময় কয়েক শতাধিক নারী পুরুষ সড়কে বসে পড়লে যান চলাচল বন্ধ হয়ে যায়। পরে বিক্ষোভকারীরা সড়ক ছেড়ে জেলা প্রশাসক কার্যালয়ের সামনে গিয়ে বসে পড়েন। সেখানে ঘন্টাব্যাপী অবস্থানের পর পুলিশ এসে এ ঘটনায় জড়িতদের আগামী ২৪ ঘন্টার মধ্যে গ্রেপ্তারের আশ্বাস দিলে ফিরে যান বিক্ষোভকারীরা।

বিক্ষোভকারীদের দাবি, গেল রোববার চরকেওয়ারের হোগলাকান্দি এলাকায় পূর্বশত্রুতার জেরে ডেকে নিয়ে তরিকুলকে ছুড়িকাঘাত করে হত্যা করে প্রতিবেশি আলাউদ্দিন, ইকবাল, মাহিম, সোহেল, মুনতা ও এনায়েতুল্লাহ। হত্যার ঘটনায় মামলা দায়ের হলেও মূলহোতাদের ধরতে পুলিশের তৎপরতা নেই। এ ঘটনায় দ্রুত জড়িত সব আসামীদের গ্রেপ্তার ও সর্বোচ্চ শাস্তি দাবি করেন তারা।

প্রসঙ্গত, জাতীয় সংসদ নির্বাচনের দিন গেল রোববার সন্ধ্যায় পূর্ব বিরোধের জের ধরে চরকেওয়ার ইউনিয়নের হোগলাকান্দি গ্রামের তরিকুল ইসলামকে ছুরিকাঘাতে হত্যা করে একই গ্রামের এনায়েতউল্লার ছেলে মাহির। পরে হাসপাতালে নেওয়া হলে মৃত্যু হয় তার। এ ঘটনায় সোমবার নিহতের ভাই বায়েজিদ বেপারী বাদী হয়ে ৮জনকে আসামি করে সদর থানায় হত্যা মামলা দায়ের করেন।

মুন্সিগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনুল ইসলাম জানান, আসামিদের গ্রেপ্তারের চেষ্টা অব্যাহত রেখেছে পুলিশ। এ ঘটনায় একজন নারী গ্রেপ্তার রয়েছেন।

error: দুঃখিত!