২৪শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
সোমবার | ভোর ৫:৩৩
Search
Close this search box.
Search
Close this search box.
মুন্সিগঞ্জে খাবার অর্ডার করে ফোন না ধরায় থানায় রেষ্টুরেন্ট মালিক
খবরটি শেয়ার করুন:

মুন্সিগঞ্জ, ১১ জুন ২০২৩, নিজস্ব প্রতিনিধি (আমার বিক্রমপুর)

মুন্সিগঞ্জে সদরে ৭৬০টাকার খাবার অর্ডার করে নেয়নি গ্রাহক! এমনই ঘটনায় থানায় লিখিত অভিযোগ করেছেন রেস্টুরেন্ট মালিক।

শনিবার বিকালে ডেলিভারি দিতে না পারা সে খাবার নিয়ে মুন্সিগঞ্জ সদর থানায় হাজির হয়ে এ অভিযোগ দায়ের করেন জেলা শহরের খাদক’স নামের রেস্টুরেন্টের মালিক সাহেদ ইকবাল অয়ন।

অভিযোগের বিষয়ে পুলিশের সাইবার শাখা কাজ করছে বলে জানা গেছে।

অভিযোগ সূত্রে জানা যায়, ভুক্তভোগী অয়ন জেলা শহরের সুপারমার্কেটস্থ খাদক’স রেস্টুরেন্টের মালিক। শনিবার দুপুর আড়াইটার দিকে ফয়জুল আহমেদ (Faizul Ahmed) নামের ফেসবুক আইডি থেকে তার রেস্টুরেন্টের ৭শ ৬০ টাকার খাবার অর্ডার করে খাবার পৌছানোর জন্য দুটি পৃথক ফোন নাম্বার ঠিকানা প্রদান করেন।

পরবর্তীতে খাবার তৈরি করে অভিযুক্তের দেওয়া নতুনগাঁও এলাকায় গিয়ে ফোন করলে ভোক্তার নাম্বারটি বন্ধ পাওয়া যায়। এসময় মেসেঞ্জারে এসএমএস করলে অভিযুক্ত ফয়জুল খারাপ ব্যবহার করে ফেইসবুক থেকে ব্লক করে দেন। এরপর আর কোন যোগাযোগ করা সম্ভব হয়নি। পরে উপায়ান্তর না পেয়ে থানায় হাজির হয় অয়ন।

সাহেদ ইকবাল অয়ন জানান, ওই ব্যাক্তি আমাদের ১ঘন্টার মধ্যে খাবার পৌছানোর কথা বলেছিলো। খাবার তৈরি করে নিয়ে বৃষ্টির মধ্যে ৪০মিনিট দাড়িয়ে থেকেও তাকে পাওয়া যায়নি। উল্টো খারাপ ব্যবহার করেছে। এতে আমার প্রতিষ্ঠান আর্থিকভাবে ক্ষতিগ্রস্ত হয়েছে। যদিও আর্থিক পরিমাণটা কম তবে এমন কাজ প্রায় হচ্ছে তাই থানার দারস্থ হয়েছি। আমি এর যথাযথ বিচার চাই। যেন পরবর্তীতে কোন প্রতিষ্ঠানের সাথে এমন ঘটনা না ঘটে।

এবিষয়ে ফেসবুক আইডির সূত্র ধরে ফয়জুল আহমেদের সাথে যোগাযোগের চেষ্টা করেও তাকে পাওয়া যায়নি।

মুন্সিগঞ্জ সদর থানার সাব-ইন্সপেক্টর আসমা আক্তার জানান, থানায় অভিযোগ হয়েছে। বিষয়টি নিয়ে পুলিশের সাইবার শাখা কাজ করছে।

error: দুঃখিত!