২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ
বৃহস্পতিবার | দুপুর ২:৪৩
Search
Close this search box.
Search
Close this search box.
পঞ্চসার ও মিরকাদিমে শোকাবহ আগস্টের গণভোজ বিতরণ, দোয়া
খবরটি শেয়ার করুন:

মুন্সিগঞ্জ, ১৭ আগস্ট, ২০২১, সদর প্রতিনিধি (আমার বিক্রমপুর)

মুন্সিগঞ্জ সদর উপজেলার পঞ্চসার ইউনিয়ন ও মিরকাদিম পৌরসভায় শোকাবহ আগস্টের মাসব্যপী কর্মসূচির অংশ হিসেবে গণভোজ বিতরণ ও দোয়া অনুষ্ঠিত হয়েছে।

আজ মঙ্গলবার (১৭ আগস্ট) মঙ্গলবার দুপুর ১২ টা’য় পঞ্চসার ইউনিয়নের চর মুক্তারপুর এলাকায় পঞ্চসার ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক দেলোয়ার হোসেন, বেলা ১ টা’য় মিরকাদিম পৌরসভার দক্ষিণ রামগোপালপুর ছাত্রলীগ নেতা রুহুল আমিন, বেলা দেড়টায় মিরকাদিমের মিরাপাড়া এলাকায় ও বেলা ২ টা’য় মিরকাদিমের নৈদিঘিরপাড় এলাকায় মিরকাদিম পৌরসভার ৬ নং ওয়ার্ডের কাউন্সিলর মোঃ লিটনের আয়োজনে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মুন্সিগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য ও বাংলাদেশ আওয়ামী লীগের মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট মৃণাল কান্তি দাস।

এসময় ১৭ আগস্ট দেশব্যাপী সিরিজ বোমা হামলায় নিহত ও আহতদের স্মরণে এবং জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবারের সকল সদস্যদের জন্য দোয়া অনুষ্ঠিত হয়।

এসময় অন্যান্যদের মধ্যে আরও উপস্থিত ছিলেন, মুন্সিগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আল মাহমুদ বাবু, সাবেক ছাত্রনেতা মনিরুজ্জামান শরিফ, জাতীয় শ্রমিক শিল্পায়ন আঞ্চলিক শাখার সভাপতি আবুল কাশেম, মিরকাদিম পৌরসভার ৮ নং ওয়ার্ড কাউন্সিলর ও প্যানেল মেয়র রহিম বাদশা, ২ নং ওয়ার্ড কাউন্সিলর আওলাদ হোসেন, ৭ নং ওয়ার্ড কাউন্সিলর সোহেল মিয়া, ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির উপ আইন বিষয়ক সম্পাদক আপন দাস, ইউপি সদস্য জাহিদ হাসান, শহিদুল ঢালী, মিরকাদিম পৌর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি সেকান্দর হোসেন জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক মো. রুবেল, সহ সম্পাদক আবু সুফিয়ান এহসান প্রমুখ।

error: দুঃখিত!