২০শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
বৃহস্পতিবার | বিকাল ৫:২২
Search
Close this search box.
Search
Close this search box.
চরকেওয়ার ইউনিয়নকে আবার অশান্ত করার চেষ্টা করলে কাউকে ছাড়া হবে না- ওসি
খবরটি শেয়ার করুন:

মুন্সিগঞ্জ, ১৭ মে, ২০২১, বিশেষ প্রতিনিধি (আমার বিক্রমপুর)

মুন্সিগঞ্জ সদর থানার ওসি আবু বকর সিদ্দিক বলেছেন, সদর উপজেলার চরকেওয়ার ইউনিয়নের দুইটি গ্রামের পরিবেশকে কেউ অশান্ত করার চেষ্টা করলে কাউকে ছাড় দেওয়া হবে না। প্রত্যেককে আইনের আওতায় আসতে হবে। সে যেই হোক। ককটেল বিষ্ফোরণ, গুলিবর্ষণ ভাংচুর সহ যে কোনো ধরণের নাশকতা প্রতিহত করা হবে।

সাম্প্রতিক সময়ে চরকেওয়ার ইউনিয়নে বেশ কয়েকটি সহিংসতার ঘটনার প্রসঙ্গে আজ সোমবার (১৬ মে) বিকেলে সাংবাদিকদের সাথে আলাপকালে তিনি এসব কথা বলেন।

এসময় তিনি আরো বলেন, ইউনিয়নের ছোট মোল্লাকান্দি ও খাসকান্দি গ্রামে আধিপত্য বিস্তার নিয়ে কিছুদিন পর পর আওয়ামী লীগ সমর্থিত দু’পক্ষের মধ্যে দফায় দফায় সংঘর্ষ ঘটছে। হামলা-পাল্টা হামলা ও সংঘর্ষের সময় ককটেল বিস্ফোরণ, গুলিবর্ষণ ও বাড়িঘর ভাঙচুর করা হচ্ছে। এসব আইন বিরোধী কর্মকান্ডকে পুলিশ কঠোরভাবে প্রতিহত করবে। আইন লঙ্ঘনকারী ব্যক্তি যত শক্তিশালী হোক বা যে দলেরই হোক তাকে আইনের আওতায় আসতে হবে।

ওসি জানান, রোজার মাসের প্রথম দিকে বিশৃংখলা হলেও ঈদ শেষে এখন পর্যন্ত কোনো ধরনের অপ্রিতিকর ঘটনা ঘটেনি। আমাদের পুলিশের একাধিক টিম সাদা পোশাকে নজরদারিতে রয়েছে। এসব ঘটনায় মামলার আসামীদের গ্রেফতার অভিযানও অব্যাহত আছে।

error: দুঃখিত!