২২শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ
শুক্রবার | বিকাল ৪:২৮
গাড়ির চালক ও হেলপার হাসপাতালে, গাড়িতে পাওয়া গেল ৪০ কেজি গাঁজা
খবরটি শেয়ার করুন:

মুন্সিগঞ্জ, ১ সেপ্টেম্বর, ২০২১, বিশেষ প্রতিনিধি (আমার বিক্রমপুর)

মুন্সিগঞ্জের গজারিয়ায় দুর্ঘটনার শিকার এক পিকআপ হতে এক মন (৪০ কেজি) গাঁজা জব্দ করেছে পুলিশ।

পুলিশ সূত্রে জানা যায়, ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের জামালদী বাসষ্টান্ড সংলগ্ন এলাকায় গত‌ ৩ দিন আগে দূর্ঘটনার শিকার হয় ঢাকা মেট্রো-ন ২১-১০৪২ পিকআপটি। এতে পিকআপের চালক ও হেলপার আহত হন। তাদেরকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়।

দুর্ঘটনার দুইদিন পর থানায় এসে এক ব্যক্তি নিজেকে গাড়ির মালিক পরিচয় দিয়ে গাড়ি ছাড়িয়ে নিতে আসেন। সেই সময় পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে ওই পিকআপে গাঁজা রয়েছে।

পরে মঙ্গলবার (৩১ আগস্ট) রাত ১০টার দিকে উপজেলার জামলদি বাসস্ট্যান্ডের কাছে তেতুলতলায় দুর্ঘটনাস্থলে যায় পুলিশ। পরে ওই পিকআপের আমের বক্স থেকে প্রায় ৪০ কেজি গাঁজা জব্দ করা হয়। এ ঘটনায় গাড়িটির মালিক দাবি করা মো. আলমকে আটক করে পুলিশ। তিনি কুমিল্লার খৈয়াছড়ার ফরিদ উদ্দিনের ছেলে।

ভবেরচর হাইওয়ে পুলিশের পরিদর্শক কামাল উদ্দিন বলেন , পিকআপ ভ্যানে থাকা আমের কাটুন হতে ৪০ কেজি গাঁজা উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় একজনকে আটক ও পিকআপ ভ্যানটি জব্দ করা হয়েছে। এ ব্যাপারে মাদক আইনে একটি মামলা হয়েছে। আটককৃত ব্যক্তিকে গজারিয়া থানায় সোপর্দ করা হয়েছে ‌।

তিনি জানান, ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের তেতুলতলা এলাকায় পিকআপ ভ্যানটি ৩ দিন আগে দুর্ঘটনার কবলে পড়ে। এতে গাড়ির চালক ও হেলপার আহত হয়ে হাসপাতলে চিকিৎসাধীন। পরে মো. আলম নামে একজন ব্যক্তি নিজেকে গাড়ির মালিক দাবি করে গাড়ি নিতে থানায় আসেন। পরে অভিযান চালিয়ে দুর্ঘটনা কবলিত পিকআপ থেকে ৪০ কেজি গাঁজা জব্দ করা হয়।

error: দুঃখিত!