৩০শে নভেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ
মঙ্গলবার | সন্ধ্যা ৭:২৬
ইউপি নির্বাচন: শ্রীনগরে ১৪ ইউনিয়নে ‘নৌকা’ চাইছেন ৬২ জন
খবরটি শেয়ার করুন:

মুন্সিগঞ্জ, ৫ অক্টোবর, ২০২১, শ্রীনগর প্রতিনিধি (আমার বিক্রমপুর)

ইউপি নির্বাচনে মুন্সিগঞ্জের শ্রীনগর উপজেলার ১৪ ইউনিয়নে চেয়ারম্যান পদে নৌকা চাইছেন ৬২ জন।

জেলা আওয়ামী লীগ সূত্রে এ তথ্য জানা গেছে।

জানা যায়, উপজেলার ১৪টি ইউনিয়নে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন পেতে ৬২ জন নেতা-কর্মী আবেদন করেছেন।

গত রোববার (৫ অক্টোবর) বিকেল ৩ টা থেকে সন্ধ্যা ৭টা পর্যন্ত উপজেলা ডাকবাংলোতে এই আবেদন গ্রহন কার্যক্রম চলে।

এসময় জেলা জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক লুৎফর রহমানের পরিচালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মুন্সিগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদ চেয়াম্যান মোহাম্মদ মহিউদ্দিন।

আবেদন গ্রহন মনিটরিং কমিটির সদস্য হিসেবে উপস্থিত ছিলেন, মুন্সিগঞ্জ জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এ্যাড: সোহানা তাহমিনা, এ্যাড: আব্দুল কাশেম, সাংগঠনিক সম্পাদক কামাল আহমেদ। উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান ওয়াহিদুর রহমান জিঠু।

কোন ইউনিয়ন থেকে কত জন?

৬২ টি আবেদনের মধ্যে বারইখালী ইউনিয়ন থেকে ২জন, হাসাড়া ইউনিয়ন থেকে ৭ জন, বীরতারা ইউনিয়ন থেকে ৪ জন, ষোলঘর ইউনিয়ন থেকে ৪ জন, শ্রীনগর সদর ইউনিয়ন থেকে ৩ জন, শ্যামসিদ্ধি ইউনিয়ন থেকে জন, বাঘড়া ইউনিয়ন থেকে ২ জন, ভাগ্যকুল ইউনিয়ন থেকে জন, রাঢ়িখাল ইউনিয়ন থেকে ৬ জন, কোলাপাড়া ইউনিয়ন থেকে ৪ জন, পাটাভোগ ইউনিয়ন থেকে ৬ জন, আটপাড়া ইউনিয়ন থেকে ৩ জন, তন্তর ইউনিয়ন থেকে ৪ জন, কুকুটিয়া ইউনিয়ন থেকে ৮ টি জন।

আবেদনকারীরা কারা?

আবেদনপত্র জমাদানকারী মনোনয়ন প্রত্যাশীরা হলেন, বাড়ৈখালি ইউনিয়ন থেকে ইউনিয়ন আওয়ামী লীগের সহ সভাপতি ফারুক হোসেন, সাংগঠনিক সম্পাদক সজল ইসলাম বাবু।

হাসাড়া ইউনিয়ন থেকে বর্তমান চেয়ারম্যান সোলাইমান খান, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আহসান হাবিব, সাধারণ সম্পাদক আইয়ুব খান, শ্রীনগর উপজেলা আওয়ামী লীগের সদস্য আবুল হোসেন, বাবুল আক্তার মন্টু, আঃজব্বার খান, জসিম খালাসি।

বীরতারা ইউনিয়ন থেকে বর্তমান চেয়ারম্যান মো. আজিম খান, বীরতারা ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি শেখ ফজলুল, আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. ছাব্বির শেখ, যুগ্ম সাধারণ সম্পাদক মো.রেজাউল হাছান রাজ।

ষোলঘর ইউনিয়ন থেকে, বর্তমান চেয়াম্যান ও উপজেলা আওয়ামী লীগের উপদেষ্টা আজিজুলইসলাম, ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মনিরুল ইসলাম উজ্জল, সাবেক সাধারণ সম্পাদক শাহজালাল, সদস্য এড. মো. মোয়াজ্জেম হোসেন সেন্টু।

শ্রীনগর ইউনিয়ন থেকে বর্তমান চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি মো. মোখলেছুর রহমান, ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এস. এম. বাবুল আহম্মেদ, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক এস. এম. মাসুদ পারভেজ।

শ্যামসিদ্ধি ইউনিয়ন থেকে উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মুনসুর আহম্মেদ, সাংগঠনিক সম্পাদক নাজির হোসেন,  শফিকুল ইসলাম মামুন, ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি আব্দুর রউফ।

বাঘড়া ইউনিয়ন থেকে বর্তমান চেয়াম্যান নুরুলইসলাম, ইউনিয়ন আওয়ামী লীগের সদস্য মেজবাহ উদ্দিন খাঁন।

ভাগ্যকুল ইউনিয়ন থেকে ইউনিয়ন আওয়ামী লীগের কার্যকরী সদস্য মাহী মনোয়ার হোসেন শাহাদাৎ, ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ সদস্য মনির হোসেন মিঠু, ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রপ্ত সভাপতি কাইয়ুম খান, সহ সভাপতি এনামুল কবির, বাংলাদেশ আওয়ামী লীগের সদস্য শহিদুল ইসলাম খান (বকুল)।

রাঢ়ীখাল ইউনিয়ন থেকে বর্তমান চেয়ারম্যান এবং শ্রীনগর উপজেলা আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক মো. বারী বারেক, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো. রেজায়ান হোসেন ঢালী, সাধারণ সম্পাদক হাজী মো. হানিফ বেপারী, সাবেক সভাপতি হারুনুর রশিদ, সাবেক সাধারণ সম্পাদক আবুল হোসেন হাসু মোল্লা, বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সদস্য একে এম মঞ্জুরুল হক।

কোলাপাড়া ইউনিয়ন থেকে বর্তমান চেয়াম্যান ও উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক হাজী নেছার উল্লাহ সুজন, উপজেলা কৃষকলীগ সভাপতি আঃ রহিম, ইউনিয়ন আওয়ামী লীগের কার্যকরী সদস্য রফিকুল ইসলাম, ইউনিয়ন যুবলীগের সাংগঠনিক সম্পাদক মো. মোস্তাফিজুর রহমান সনেট।

পাটাভোগ ইউনিয়ন থেকে বর্তমান চেয়াম্যান ও উপজেলা যুবলীগের সভাপতি ফিরোজ আল মামুন, সদস্য  মেহেদী হাছান রতন, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক মুন খাঁন, জেলা শ্রমিকলীগ সহ সভাপতি মো. হাছেন, উপজেলা কৃষকলীগের সাংগঠনিক সম্পাদক মনোয়ার খাঁন, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মো. আলী আক্কাস মৃধা।

আটপাড়া ইউনিয়ন থেকে ইউনিয়ন আওয়ামী লীগের সহ সভাপতি ফজলুর রহমান, সাধারণ সম্পাদক জাকির হোসেন, উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক রফিকুল ইসলাম মাসুদ।

তন্তর ইউনিয়ন থেকে বর্তমান চেয়াম্যান ও ইউনিয়ন যুবলীগের সভাপতি জাকির হোসেন, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আজিজুল হক দুলাল, সাবেক সভাপতি আলীআকবর, সাবেক সহ সভাপতি জাহাঙ্গীর আলম।

কুকুটিয়া ইউনিয়ন থেকে বর্তমান চেয়াম্যান ও কুকুটিয়া ইউনিয়ন আওয়ামী লীগের
বাবুল হোসেন, ইউনিয়ন যুবলীগের সাবেক প্রচার সম্পাদক আমিন হাসিম, ইউনিয়ন যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক হাবিবুর রহমান উজ্জল, ইউনিয়ন আওয়ামী লীগের সহ সভাপতি আজাহারইসলাম, ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আক্তার হোসেনমিঠু, যুবলীগের সাবেক সহ সভাপতি মহিউদ্দিন হাওলাদার, ওয়ার্ড আওয়ামী লীগের সাবেক সভাপতি মো. শহিদুলইসলাম, ইউনিয়ন আওয়ামী লীগ সাবেক সহ সভাপতি আব্দুস সালাম।

error: দুঃখিত!