২০শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
বৃহস্পতিবার | সকাল ১১:৩৯
Search
Close this search box.
Search
Close this search box.
আবারো বিয়ে করছেন সুজানা!
খবরটি শেয়ার করুন:

জনপ্রিয় অভিনেত্রী ও মডেল সুজানা আবারো বিয়ে করার পরিকল্পনা গ্রহণ করেছেন। কয়েকদিন আগেই জনপ্রিয় কণ্ঠশিল্পী হৃদয় খানের সঙ্গে ডিভোর্স হয় এই অভিনেত্রীর।

তবে এ নিয়ে পরিকল্পনা আছে কিনা জানতে চাইলে তিনি বলেন, জন্ম, বিয়ে, মৃত্য এই তিনটি বিষয় বিধাতার হাতে। তিনি যখন চাইবেন তখনই হবে। তবে আমি বলতে পারি, কাজ ছাড়া আমার ধ্যানে এখন কিছুই নেই। অ্যাটলিস্ট দুই বছর পুরোদমে কাজ করতে চাই। তারপর ফ্যামিলি যার সঙ্গে বিয়ে দেবে তাকেই বিয়ে করবো।

হৃদয় খানের সাথে ডিভোর্স হওয়া সম্পর্কে তিনি বলেন, হৃদয়ের সঙ্গে ডিভোর্স হওয়ার পর আমাকে নিয়ে মিডিয়াতে অনেক লেখালেখি হয়েছে। কিন্তু যা বলা বা লেখা হয়েছে তার মধ্যে অনেক ভুল তথ্য ছিলো। হৃদয়কে আমি ভালোবাসিনি বরং ও আমাকে পাগলের মতো ভালোবাসতো। আমাকে বিয়ে করার জন্য সুইসাইড করার পরিকল্পনা করেছিলো। তাই পরিবারের কথায় হৃদয়কে বিয়ে করতে রাজি হয়েছিলাম।

হৃদয় খানের সাথে সংসার ভাঙার পর অভিনয়ে প্রত্যাবর্তনে সম্পর্কে তিনি বলেন, আসলে বিয়ের পর ইচ্ছা ছিলো মনোযোগ দিয়ে সংসার করবো। ছোটবেলা থেকেই আমি ঘরোয়া স্বভাবের মেয়ে। সংসার ও স্বামী নিয়ে ব্যস্ত থাকতে চেয়েছিলাম। কিন্তু তা হলো না। যেহেতু সংসার করা হলো না, তাই কাজ নিয়ে নিজেকে ব্যস্ত করে ফেলেছি। এখন কাজ ছাড়া আমার জীবনে আর কোনো কিছুর গুরুত্ব নেই।

error: দুঃখিত!