১৫ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
সোমবার | ভোর ৫:২৭
Search
Close this search box.
Search
Close this search box.
৬ নভেম্বর মুক্তি পাচ্ছে চাষীর শেষ ছবি
খবরটি শেয়ার করুন:

১৯৭২ সালে ‘ওরা এগারো জন’ ছবির মাধ্যমে চলচ্চিত্র নির্মাণ শুরু করেন প্রয়াত চলচ্চিত্র নির্মাতা চাষী নজরুল ইসলাম। এতে অভিনয় করেন খসরু ও শাবানা। এরপর অসংখ্য জনপ্রিয় চলচ্চিত্র নির্মাণ করতে দেখা গেছে এই নির্মাতাকে। এরমধ্যে রয়েছে ‘হাসন রাজা’, ‘শুভদা’, ‘বিরহ ব্যাথা’, ‘শিল্পী’, ‘মেঘের পরে মেঘ’, ‘ধ্রুবতারা’, ‘শাস্তি’সহ বেশ কিছু ছবি। তার নির্মিত ছবি পেয়েছে একাধিক বার জাতীয় চলচ্চিত্র পুরস্কার। তার নির্মিত ছবিতে অভিনয় করেছেন নায়করাজ রাজ্জাক, বুলবুল আহমেদ, আলমগীর, শাবানা, কবরী, রুনা লায়লা, হেলাল খান, শমী কায়সার, রিয়াজ, পূর্ণিমাসহ জনপ্রিয় সব শিল্পী।

চলতি বছর জানুয়ারী মাসে চাষী নজরুল পাড়ি জমিয়েছেন না ফেরার দেশে। যার কারণে তার পরিচালিত শেষ ছবি ‘অন্তরঙ্গ’ মুক্তি দিতে দেরি হয়েছে। অবশেষে আগামী ৬ নভেম্বর ছবিটি মুক্তি পেতে যাচ্ছে। এতে প্রধান চরিত্রে অভিনয় করেছেন ইমন ও আলিশা প্রধান।

সোজা সরল ছেলে ইমনকে পছন্দ করে সরাসরি তাকে প্রেমের প্রস্তাব দেন আলিশা। এমনকি ইমনের মায়ের কাছেও বলেন নিজের প্রেমের কথা। একপর্যায়ে তার এই পাগলামী দেখে ইমন নিজেও তার ভালবাসায় সাড়া দেন। হঠাৎ আলিশা প্রধান একটি দুর্ঘটনায় স্মৃতিশক্তি হারিয়ে ফেলেন। এভাবেই এগিয়ে যাবে ছবিটির গল্প।

বাপ্পা মজুমদার, আসিফ আকবর, কিশোর, রন্টি দাস, লেমিস, কনা ও পড়শীর কন্ঠে ছবিটিতে মোট চারটি গান থাকছে। ইমন সাহার সুর ও সঙ্গীতায়োজনে গানগুলোর কথা লিখেছেন কবির বকুল।

ছবিটি সম্পর্কে আলিশা প্রধান বলেন, ‘অনেক কষ্টের ফল শেষ পর্যন্ত মুক্তি দিতে যাচ্ছি। দেশ ছাড়া আগামী ডিসেম্বরে দেশের বাইরেও কয়েকটি দেশে মুক্তি পাবে ছবিটি। সবাইকে ছবিটি দেখার আমন্ত্রন জানাচ্ছি। আশা করছি চাষী স্যারের শেষ ফসল সবারই অনেক ভাল লাগবে। ছবিটি নিয়ে আমি এবং আমার পুরো টিম অনেক আশাবাদী।’

ইমন ও আলিশা প্রধান ছাড়া ছবিটিতে আরো অভিনয় করেছেন দিতি, অরুনা বিশ্বাস, অমিত হাসানসহ আরো অনেকে।

error: দুঃখিত!