৬ই মে, ২০২১ খ্রিস্টাব্দ
বৃহস্পতিবার | রাত ২:৫৬
স্থানীয় পত্রিকার নির্বাহী সম্পাদকের বিরুদ্ধে মিথ্যা মামলার প্রতিবাদে সিরাজদিখানে প্রতিবাদ সভা

খবরটি শেয়ার করুন:

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on whatsapp
Share on email

মুন্সিগঞ্জ, ৪ মে, ২০২১, সিরাজদিখান প্রতিনিধি (আমার বিক্রমপুর)

মুন্সিগঞ্জের স্থানীয় দৈনিক রজত রেখা পত্রিকার নির্বাহী সম্পাদক মাহমুদুল হাসান সাদির বিরুদ্ধে মামলা দায়েরের প্রতিবাদে সিরাজদিখান প্রেসক্লাবে প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে।

আজ মঙ্গলবার (৪ মে) বেলা ১১টায় সিরাজদিখান প্রেসক্লাব কার্যালয়ে রজত রেখার স্টাফ রিপোর্টার (সিরাজদিখান) আবদুল্লাহ আল মাসুদের উদ্যোগে ও প্রেসক্লাবের আয়োজনে এ প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।

প্রেসক্লাবের সাবেক সভাপতি কাজী নজরুল ইসলাম বাবুলের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক যাবেদুর রহমান জুবায়ের এর সঞ্চালনায় এ সময় উপস্থিত ছিলেন যুগ্ন সম্পাদক মো. নাছির উদ্দীন, হাবিবুর রহমান, জাহাঙ্গীর আলম চমক, মো. মিজান, মো.মিজানুর রহমান, হামিদুর ইসলাম লিংকন, আরিফ হোসেন হারিছ, আজিম হাওলাদার, মেহেদী হাসান সুমন, আমির হোসেন ঢালী, হাবিব হাসান।

সভায় বক্তারা বলেন, এই ষড়যন্ত্রমূলক মিথ্যা মামলা দ্রুত প্রত্যাহার করতে হবে। এই ষড়যন্ত্রমূলক মিথ্যা মামলার তীব্র প্রতিবাদ ও নিন্দা জানাই।

উল্লেখ্য, গত ২৩ এপ্রিল মুন্সিগঞ্জ জেলা সদরের চরকেওয়ার ইউনিয়নের খাসকান্দি ও ছোট মোল্লাকান্দি গ্রামে হামলা ও ভাঙচুরের ঘটনায় সদর থানায় মামলা রুজু করা হয়। ওই মামলায় দৈনিক রজতরেখা পত্রিকার নির্বাহী সম্পাদক মাহমুদুল হাসান সাদিকে আসামী করা হয়েছে।

error: দুঃখিত!