২১শে জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ
শুক্রবার | দুপুর ২:৫১
সিরাজদিখানে চেয়ারম্যান পদে আ. লীগের ৭ ও স্বতন্ত্র ৭ প্রার্থী বিজয়ী
খবরটি শেয়ার করুন:

মুন্সিগঞ্জ, ২৭ ডিসেম্বর, ২০২১, বিশেষ প্রতিনিধি (আমার বিক্রমপুর)

মুন্সিগঞ্জের সিরাজদিখান উপজেলার ১৪টি ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে নির্বাচিত হয়েছেন আওয়ামী লীগের ৭ জন ও স্বতন্ত্র ৭ জন।

এই নির্বাচনে বেসরকারিভাবে যারা নির্বাচিতরা হলেন- চিত্রকোট ইউনিয়নে আওয়ামী লীগের প্রার্থী শামছুল হুদা বাবুল, শেখরনগর ইউনিয়নে আওয়ামী লীগের প্রার্থী দেবব্রত সরকার টুটুল, রাজানগর ইউনিয়নে আওয়ামী লীগের প্রার্থী মজিবুর রহমান, কেয়াইন ইউনিয়নে আওয়ামী লীগের প্রার্থী মো. আশ্রাফ আলী শেখ, বাসাইল ইউনিয়নে আওয়ামী লীগের সাইফুল ইসলাম যুবরাজ, লতব্দী ইউনিয়নে স্বতন্ত্র প্রার্থী হাফেজ মো. ফজলু, রশুনিয়া ইউনিয়নে স্বতন্ত্র প্রার্থী অ্যাডভোকেট আবু সাইদ, বালুচর ইউনিয়নে স্বতন্ত্র প্রার্থী মো. আওলাদ হোসেন, বয়রাগাদী ইউনিয়নে স্বতন্ত্র প্রার্থী হাবিবুর রহমান সোহাগ, মালখানগর ইউনিয়নে আওয়ামী লীগের প্রার্থী সানজিদা আক্তার, মধ্যপাড়া ইউনিয়নে আওয়ামী লীগের প্রার্থী মো. করিম হাজী, ইছাপুরা ইউনিয়নে স্বতন্ত্র প্রার্থী মো. সুমন মিয়া, জৈনসার ইউনিয়নে স্বতন্ত্র প্রার্থী রফিকুল ইসলাম দুদু এবং কোলা ইউনিয়নে স্বতন্ত্র প্রার্থী সাইফুল ইসলাম মিন্টু।

১৪ টি ইউনিয়নে চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দিতা করেছেন ৬৬ জন, সংরক্ষিত মহিলা সদস্য পদে ১২৫ জন এবং সাধারণ সদস্য পদে ৪৫৪ জন। মোট ১৪৪টি ভোট কেন্দ্রে ব্যালটপেপার পদ্ধতিতে ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়।

উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) সৈয়দ ফয়েজুল ইসলাম দাবি করেন, উপজেলার ১৪ টি ইউনিয়নে শান্তিপূর্নভাবে ভোটগ্রহন হয়েছে। একটি কেন্দ্রে বিচ্ছিন্ন একটি ঘটনা ব্যতিত কোথাও কোনো আর অপ্রীতিকর ঘটনা ঘটেনি। ভোটারদের উপস্থিতি ছিল ব্যাপক। এই নির্বাচনে জনগনের সন্তুষ্টি নির্বিঘ্ন করতে প্রশাসন প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহন করেছে।

error: দুঃখিত!