৩০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ
বৃহস্পতিবার | বিকাল ৩:৪৯
Search
Close this search box.
Search
Close this search box.
সিরাজদিখানে আট বিদ্যালয়ের শিক্ষার্থীদের সহপাঠি হত্যার প্রতিবাদে মানববন্ধন
খবরটি শেয়ার করুন:

সহপাঠি ইমন মোল্লা (১৩) হত্যার প্রতিবাদ ও বিচারের দাবীতে সিরাজদিখানে মানববন্ধন, র‌্যালি ও সমাবেশ করেছে  রাজনগর ইউনিয়নের ৮ টি সরকারী প্রথমিক বিদ্যালয়ের ৫ শতাধিক শিক্ষার্থী।

এ সময় তাদের সাথে শিক্ষক, জনপ্রতিনিধি ও এলাকাবাসী এ কর্মসূচিতে অংশ গ্রহন করে।

শনিবার বেলা সাড়ে ১১টা থেকে সাড়ে ১২ টা পর্যন্ত এক ঘন্টা ব্যাপি এ মানববন্ধন কর্মসূচী পালিত হয় রাজানগর বাজার সংলগ্ন রাজানগর সৈদয়দপুর উচ্চ বিদ্যালয়ের সম্মুখে।

পরে একটি বিশাল র‌্যালি রাজানগর দৈয়দপুর উচ্চ বিদ্যালয় হতে বের হয়ে রাজানগর বাজার ও নয়ানগর গ্রামের ইমনদের বাড়ি হয়ে আবার রাজানগর বাজারে এসে শেষ হয়।

এখানে এক সমাবেশে বক্তব্য রাখেন রাজানগর ইউপি চেয়ারম্যান মজিবুর রহমান, ইউপি আওয়ামী লীগের সভাপতি এসএম আলমগীর কবির, সাধারণ সম্পাদক মো. সাহাবুদ্দিন, রাজানগর সৈয়দপুর উচ্চবিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি রিয়াজ চৌধুরী, রাজানগর বাজার কমিটির সভাপতি সরোয়ার লস্কর, চঞ্চল চৌধুরী, মনির লস্কর প্রমূখ।

বক্তাগন অনতিবিলম্বে খুনিদের গ্রেপ্তার করে তাদের বিচারের মাধ্যমে ফাঁসিতে ঝুলানোর দাবী জানান।

উল্লেখ্য গত ২৭ অক্টোবর মঙ্গলবার নয়ানগর গ্রামের আমির মোল্লার ছেলে ও নয়ানগর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের পঞ্চম শ্রেনীর ছাত্র ইমন মোল্লা পাশের বাড়ির জামিল হোসেনের সাথে মোটর বাইকে ঘুরে বেড়াবার কথা বলে বাড়ি থেকে বেড় হয়ে সে নিখোঁজ হন।

এর দুই দিন পর গত বৃহস্পতিবার নয়ানগর গ্রাম সংলগ্ন ইছামতি নদীতে জতিন্দ্র ভেন্ডারের বাড়ির পাশ হতে পুলিশ তাঁর লাশ উদ্ধার করে।

error: দুঃখিত!