১৮ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
বৃহস্পতিবার | সকাল ১০:৪৪
Search
Close this search box.
Search
Close this search box.
শ্রীনগরে সড়কের শোল্ডার দখল করে সেফটি ট্যাংকি নির্মাণ
খবরটি শেয়ার করুন:

মুন্সিগঞ্জ, ১৮ ফেব্রুয়ারি, ২০২২, শ্রীনগর প্রতিনিধি (আমার বিক্রমপুর)

মুন্সিগঞ্জের শ্রীনগরে এলজিউডি’র সড়কের শোল্ডার দখল করে সেফটি ট্যাংকি নির্মাণ করা হচ্ছে। উপজেলার আটপাড়া ইউনিয়নের বাড়ৈগাঁও ইসলামিয়া স্কুল এন্ড কলেজের সামনে এই ট্যাংকি নির্মাণ করতে দেখা গেছে। ওই এলাকার নুরু দেওয়ানের পুত্র জসিম দেওয়ানের বিরুদ্ধে সেফটি ট্যাংকিটি নির্মাণ করার অভিযোগ উঠে।

সরেজমিনে দেখা যায়, ইউনিয়নের কল্লিগাঁও-বাড়ৈগাঁও বাজার নামক গুরুত্বপূর্ণ ওই পাকা সড়কের বাড়ৈগাঁও শিক্ষাপ্রতিষ্ঠানটির বিপরীত পাশে বসতবাড়ির রিং-চাকযুক্ত টয়েলেট ট্যাংকিটি নির্মাণ করা হচ্ছে।

লক্ষ্য করা যায়, সড়ক শোল্ডার দখল করে প্রায় ১০ ফুট দৈর্ঘ আকারে খোড়াখুঁরি করা হয়েছে। এতে নির্মাণাধীন ট্যাংকিটি সড়কের ঢালাই পর্যন্ত চলে এসেছে। এলাকাবাসী জানায়, এভাবে রাস্তা খুঁড়ে ট্যাংকি নির্মাণ করা ঠিক হচ্ছেনা। আরেকটু জায়গা ছেড়েও নির্মাণ করা যেত। এছাড়া এক সময় সেফটি ট্যাংকি থেকে ময়লার গন্ধ ছড়ানোর আশঙ্কা প্রকাশ করেন তারা।

এ বিষয়ে জসিম দেওয়ানের কাছে জানতে চাইলে তিনি দম্ভ করে বলেন, রাস্তার পাশে জায়গা আমাদের, তাই এভাবে ময়লার ট্যাংকি বানাচ্ছি। এতে সমস্যা কোথায়?

আটপাড়া ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান মো. ফজলুর রহমানের (ফুলচাঁন) কাছে জানতে চাইলে তিনি বলেন, বিষয়টি আমি অবগত নই। এখনই খোঁজ খবর নিতে লোক পাঠাচ্ছি।

এ ব্যাপারে শ্রীনগর উপজেলা (এলজিইডি) সহকারী প্রকৌশলী মো. শরিফুল ইসলাম জানান, নিয়ম অনুযায়ী সড়কের শোল্ডার থেকে কমপক্ষে ৩ ফুট জায়গা ছেড়ে কোন স্থাপনা করতে হয়। খোঁজ নিয়ে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

error: দুঃখিত!