২১শে জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ
শুক্রবার | দুপুর ২:৩৩
শ্রীনগরের বাঘড়ায় স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থীর কর্মীকে হুমকির অভিযোগ
খবরটি শেয়ার করুন:

মুন্সিগঞ্জ, ২ নভেম্বর, ২০২১, শ্রীনগর প্রতিনিধি (আমার বিক্রমপুর)

মুন্সিগঞ্জের শ্রীনগর উপজেলার ৭নং বাঘড়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে টেলিফোন প্রতীকের স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী আবু আল নাসের তানজিলের এক সমর্থকের চোখ তোলার চেষ্টা ও হুমকি ধমকির অভিযোগে এনে সংবাদ সম্মেলন হয়েছে।

আজ মঙ্গলবার (২ নভেম্বর) বেলা সাড়ে ১১ টার দিকে শ্রীনগর প্রেস ক্লাব মিলনায়তনে এই সংবাদ সম্মেলনের আয়োজন করেন ওই প্রার্থীর সমর্থক ভূক্তভোগী আসাদুজ্জামান ও সমর্থকবৃন্দ।

উক্ত সংবাদ সম্মেলনে আসাদুজ্জামানের পক্ষে লিখিত অভিযোগ পাঠ করেন স্বতন্ত্র প্রার্থী আবু আল নাসের তানজিল।

তিনি বলেন, মধ্য বাঘড়ার নুরুল আমিনের পুত্র আসাদুজ্জামান (৪০) আমার একজন একনিষ্ঠ কর্মী। আসন্ন বাঘড়া ইউপি নির্বাচনে আসাদুজ্জামান আমার পক্ষে টেলিফোন প্রতীকের প্রচারণা করায় নৌকার প্রার্থী বর্তমান ইউপি চেয়ারম্যান জনাব নুরুল ইসলাম তাকে আমার প্রচারণা করার কারণে বাঁধা প্রদান ও হুমকি ধমকি প্রদান করেন। এ ঘটনায় সংশ্লিষ্ট রিটানিং কর্মকর্তা বরাবর লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।

ভূক্তভোগী মো. আসাদুজ্জামান বলেন, বর্তমান ইউপি চেয়ারম্যান নৌকার প্রার্থী নুরুল ইসলাম সম্পর্কে আমার আপন খালাতো ভাই হন। তিনিসহ তার ছোট ভাই রফিকুল ইসলাম, মুক্তি, সেলিম ওরফে সেলু ও নৌকার সমর্থক পোষ্ট মাস্টার নুর ইসলাম আমার বাড়িতে মঙ্গলবার সকাল সাড়ে ৮টার দিনে আসেন। আমি স্বতন্ত্র প্রার্থীর টেলিফোন প্রতীকের প্রচারণা করায় নৌকার প্রার্থী নুরুল ইসলামসহ তারা আমাকে হুমকি ধমকি দিতে থাকেন। এক পর্যায়ে পোষ্ট মাস্টার নুর ইসলাম পিছন থেকে আমার হাত ধরে ফেলে এবং নৌকার প্রার্থী নুরুল ইসলাম কলম দিয়ে আমার চোখ তুলার চেষ্টা করেন। আমি তাদেরকে ধাক্কা দিয়ে নিজের জীবন বাচাতে কোনমতে পালিয়ে আসি। ঘটনার সুষ্ঠু তদন্তের দাবী জানান তিনি।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, টেলিফোন মার্কার সমর্থক মনির হোসেন, মো. মাসুদ, লিয়াকত, মো. আক্তার, মো. শামীম প্রমুখ।

এ ব্যাপারে নৌকার প্রার্থী নুরুল ইসলামের কাছে জানতে চাইলে তিনি বলেন, আমার খালার বাড়িতে গিয়েছিলাম এটা সত্য। আমার বিরুদ্ধে আসাদুজ্জামানের আনিত অভিযোগ সম্পূর্ণ মিথ্যা। এমন কোন ঘটনা ঘটেনি।

error: দুঃখিত!