৩০শে নভেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ
মঙ্গলবার | বিকাল ৩:৪৭
শেখ হাসিনার নেতৃত্বে বিশ্বে মর্যাদাশীল দেশ বাংলাদেশ- মোল্লাকান্দিতে মৃণাল কান্তি দাস
খবরটি শেয়ার করুন:

মুন্সিগঞ্জ, ১৯ সেপ্টেম্বর, ২০২১, সদর প্রতিনিধি (আমার বিক্রমপুর)

মুন্সিগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য ও বাংলাদেশ আওয়ামী লীগের মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট মৃণাল কান্তি দাস বলেছেন, বঙ্গবন্ধু কন্যা দেশরত্ম শেখ হাসিনার সফল নেতৃত্বে বাংলাদেশ আজ বিশ্ব দরবারে মর্যাদাশীল রাষ্ট্র হিসেবে পরিচিতি লাভ করেছে। তাই সমৃদ্ধ ও উন্নত বাংলাদেশে বিনির্মাণে শেখ হাসিনার প্রতি অকুন্ঠ সমর্থন অব্যাহত রাখতে হবে।

গতকাল শুক্রবার (১৮ সেপ্টেম্বর) মুন্সিগঞ্জ সদর উপজেলার মোল্লাকান্দি ইউনিয়নের বিভিন্ন এলাকায় গণসংযোগকালে তিনি এসব কথা বলেন।

মৃণাল কান্তি দাস এসময় আরও বলেন, প্রধানমন্ত্রী ও বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা মাটি ও মানুষের পরম ভালোবাসার অপার শক্তিকে পূজি করে অসম্ভবকে সম্ভব করার দুর্জয় অভিযাত্রার সফল কান্ডারি হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করেছেন। তার কালজয়ী নেতৃত্বই উন্নয়ন-অগ্রগতি মুক্তি ও সমৃদ্ধির বিশ্বস্ত ঠিকানা।

এসময় আরও উপস্থিত ছিলেন, জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আল মাহমুদ বাবু, মোল্লাকান্দি ইউনিয়নের চেয়ারম্যান মহসিনা হক কল্পনা, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি গোলাম মাওলা তপন, পৌর কাউন্সিলর মকবুল হোসেন, জেলা পরিষদের সদস্য আরিফুর রহমান, জেলা ‍মুক্তিযোদ্ধা সন্তান সংসদ কমান্ডের সভাপতি জালাল উদ্দিন রাজন, জাতীয় শ্রমিক লীগ শিল্পায়ন আঞ্চলিক শাখার সভাপতি আবুল কাশেম, ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির উপ আইন বিষয়ক সম্পাদক আপন দাস, সদর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক খায়রুল ইসলাম পলাশ প্রমুখ।

error: দুঃখিত!