১৮ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
বৃহস্পতিবার | সকাল ১০:৩২
Search
Close this search box.
Search
Close this search box.
রাজধানীতে মিলিটারি পুলিশকে কুপিয়েছে দুর্বৃত্তরা
খবরটি শেয়ার করুন:

গাবতলী ও আশুলিয়ায় পুলিশের তল্লাশিচৌকিতে হামলার পর এবার রাজধানীতে এক মিলিটারি পুলিশ সদস্যকে কুপিয়েছে দুর্বৃত্তরা। কচুক্ষেতে মিলিটারি পুলিশ (এমপি) তল্লাশিচৌকির সামনে আজ মঙ্গলবার সকাল সাড়ে নয়টার দিকে এ ঘটনা ঘটে।

ওই মিলিটারি পুলিশ সদস্যের নাম সামিদুল ইসলাম। তিনি ১৩ এমপির ল্যান্স কর্পোরাল। আহত অবস্থায় তাঁকে ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) নেওয়া হয়েছে।

কাফরুল থানার উপপরিদর্শক (এসআই) মেহেদী হাসান এ তথ্য জানিয়ে বলেন, এ ঘটনায় একজনকে আটক করা হয়েছে। তবে তাঁর নাম প্রকাশ করা হয়নি। র‍্যাব ও মিলিটারি পুলিশ ঘটনাস্থল ঘিরে রেখেছে।

ঘটনাস্থলের বেশ কাছেই গোয়েন্দা সংস্থা ডিজিএফআইয়ের সদর দপ্তর। ওই এলাকায় সব সময় কড়া নিরাপত্তাব্যবস্থা থাকে।

প্রত্যক্ষদর্শী ও আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যদের সূত্রে জানা গেছে, ওই সড়কে রিকশা চলাচল নিষিদ্ধ থাকলে সকাল সাড়ে নয়টার দিকে এমপি তল্লাশিচৌকির সামনে দিয়ে একটি রিকশা সোজা দক্ষিণ দিকে যাচ্ছিল। সামিদুল রিকশাটিকে থামিয়ে রিকশাচালকের সঙ্গে কথা বলছিলেন। এ সময় ৩০-৩৫ বছর বয়সী এক যুবক পেছন দিক থেকে তাঁর ওপর হামলা চালায়। ধারালো অস্ত্র দিয়ে যুবকটি তাঁর বাম ঘাড়ে ও চোয়ালে আঘাত করতে থাকে। বাধা দিতে গেলে সামিদুলের হাতেও আঘাত করা হয়। এ সময় তল্লাশিচৌকির অন্যরা ও আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা এগিয়ে এলে ওই যুবক দৌড়ে পালানোর চেষ্টা করে। এসময় পেছনে ধাওয়া করে উত্তর কাফরুলের ২৩৯/১/খ বাসার পাঁচতলা থেকে তাঁকে ধরে ডিজিএফআই কার্যালয়ে নিয়ে যাওয়া হয়।

error: দুঃখিত!