৯ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
শুক্রবার | সকাল ১১:৫৬
মুন্সিগঞ্জে ৬ কিলোমিটার অবৈধ গ্যাস লাইন বিচ্ছিন্ন
খবরটি শেয়ার করুন:

মুন্সিগঞ্জ, ৮ নভেম্বর, ২০২২, নিজস্ব প্রতিনিধি (আমার বিক্রমপুর)

মুন্সিগঞ্জের গজারিয়ায় অভিযান চালিয়ে ৬ কিলোমিটার অবৈধ গ্যাস লাইন বিচ্ছিন্ন করেছে তিতাস গ্যাস কর্তৃপক্ষ।

লাইনটির মাধ্যমে প্রায় দশ হাজার অবৈধ সংযোগ চলতো বলে তিতাসের পক্ষ থেকে জানানো হয়েছে। এ সময় অবৈধ গ্যাস সংযোগ ব্যবহার করায় ভ্রাম্যমান আদালতের মাধ্যমে এক গ্রাহককে ৪ হাজার টাকা আর্থিক দণ্ড প্রদান করা হয়।

অভিযানে নির্বাহী ম্যাজিস্ট্রেট হিসেবে উপস্থিত ছিলেন, গজারিয়া সহকারি কমিশনার (ভূমি) জি.এম. রাশেদুল ইসলাম।

তিতাস গ্যাসের সোনারগাঁ আঞ্চলিক বিপণন বিভাগের উপ মহাব্যবস্থাপক প্রকৌশলী সুরুজ আলম বলেন, আমরা আজ (মঙ্গলবার) সকাল দশটার দিকে গজারিয়া উপজেলার লস্করদী-ভবানীপুর এলাকা থেকে অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিনে অভিযান শুরু করি। এ সময় হোসেন্দী, হোসেন্দী বাজার এলাকা, ভবানীপুর,লস্করদী, নাজির চর গ্রাম পর্যন্ত প্রায় ৬ কিলোমিটার অবৈধ গ্যাস বিতরণ লাইন বিচ্ছিন্ন করা হয়। লাইনটির মাধ্যমে অন্তত ১০ হাজার সংযোগ চালু ছিল।  গজারিয়া উপজেলায় আরো কিছু অবৈধ গ্যাস লাইন চালু আছে বলে আমরা খবর পেয়েছি। পর্যায়ক্রমে অভিযান পরিচালনা করে সবগুলো লাইন বিচ্ছিন্ন করা হবে।

এদিকে বাসা বাড়িতে অবৈধ গ্যাস সংযোগ ব্যবহার করায় লস্করদী গ্রামের বাসিন্দা মোহাম্মদ আলীকে ৪ হাজার টাকা আর্থিক দণ্ড প্রদান করে ভ্রাম্যমান আদালত।

এ সময় অন্যান্যর মধ্যে উপস্থিত ছিলেন, তিতাস গ্যাসের মেঘনাঘাট জোনাল বিপণন অফিসের ব্যবস্থাপক প্রকৌশলী মো. মনিরুজ্জামান, গজারিয়া থানার এস.আই সেকান্দার আলী প্রমূখ।

error: দুঃখিত!