১৫ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
শনিবার | দুপুর ১:৩৪
Search
Close this search box.
Search
Close this search box.
মুন্সিগঞ্জে হামলায় কৃষকের মৃত্যু
খবরটি শেয়ার করুন:

মুন্সিগঞ্জ, ১০ সেপ্টেম্বর, ২০২০, গজারিয়া প্রতিনিধি (আমার বিক্রমপুর)

জমি সংক্রান্ত বিরোধের জের ধরে মুন্সিগঞ্জের গজারিয়ায় প্রতিপক্ষের হামলায় ইমরান হোসেন (৩৫) নামে এক কৃষকের মৃত্যু হয়েছে।

বুধবার (৯ সেপ্টেম্বর) দুপুরে উপজেলার টেংগাচর ইউনিয়নে টেংগারচর পশ্চিম পাড়ায় এই হত্যাকাণ্ডের ঘটনা ঘটে। নিহত ইমরান হোসেন ওই গ্রামের বোরহান উদ্দিনের ছেলে।

নিহতের স্ত্রী ফারজানা আক্তার ও প্রত্যক্ষদর্শীরা জানায়, স্থানীয় শাহিনের কাছ থেকে চাষাবাদ করার জন্য এক বছরের চুক্তিতে এক বিঘা জমি লিজ নেন ইমরান। গত বছর এই জমিটি একই গ্রামের শিবির আহমেদ (২২) নামে আরেকজন চুক্তিতে নিয়েছিলেন।

এদিকে জমিটি নেওয়ার পর আজ সকালে ইমরান আগাছা পরিষ্কার করতে উক্ত জমিতে গেলে শিবির ও তার ১০/১২জন সহযোগী তাকে বাঁধা প্রদান করেন।

এসময় কথা কাটাকাটির এক পর্যায়ে শিবির ও তার সহযোগীরা ইমরানের উপর হামলা চালায়। পরে ইমরান জমি থেকে বাড়িতে চলে আসলে  ওই গ্রামের স্থানীয় চায়ের দোকানে সামনে পুনরায় তারা ইমরানের উপর হামলা চালায়।

এ সময় ইমরান অসুস্থ হয়ে পড়লে তাকে হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়। এ ঘটনায় একটি হত্যা মামলা দায়ের প্রক্রিয়া চলছে।

গজারিয়া থানা ওসি (তদন্ত) মামুন আল রশিদ জানান, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। বিষয়টি স্বাভাবিক মৃত্যু নাকি হত্যাকান্ড খতিয়ে দেখা হচ্ছে। এ ঘটনায় এখনো কেউ লিখিত অভিযোগ করেননি এবং কাউকে আটক করা যায়নি।

error: দুঃখিত!