১২ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
শুক্রবার | বিকাল ৪:৪৯
Search
Close this search box.
Search
Close this search box.
মুন্সিগঞ্জে হত্যা মামলায় দুই আসামির যাবজ্জীবন কারাদণ্ড
খবরটি শেয়ার করুন:

মুন্সিগঞ্জ, ২৩ আগস্ট, ২০২১, বিশেষ প্রতিনিধি (আমার বিক্রমপুর)

মুন্সিগঞ্জে হত্যা মামলায় ২ আসামির যাবজ্জীবন কারাদণ্ড ও ৫০ হাজার টাকা জরিমানা করেছে আদালত।

আজ সোমবার (২৩ আগস্ট) দুপুরে মুন্সিগঞ্জের অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালতের বিচারক মোতাহারাত অখতার ভূঁইয়া এ আদেশ দেন।

দন্ডাদেশ প্রাপ্ত আসামীরা হলো, ফরিদপুর জেলার সদরপুর উপজেলার জঙ্গিকান্দ্রি গ্রামের মৃত কিতাব উদ্দিনের ছেলে আশরাফুল শেখ (৩৮) এবং অপর আসামি ঝালকাঠি জেলা কাঠালিয়া উপজেলার লতবুনিয়া গ্রামের মৃত ইসাহাক মোল্লার ছেলে আইয়ুব আলী মোল্লা (৩৫)। আদেশ দানের সময় ওই দুই আসামী আদালতে হাজির ছিলো।

জানা গেছে, মুন্সিগঞ্জের শ্রীনগর উপজেলার বালাসুর গ্রামের মুদি দোকানদার আলমগীর বয়তি গত ১৩ই নভেম্বর ২০১৫ তারিখে বালাসুর বাজারে মুদি দোকানের ব্যবসা শেষে বাড়ি আসার পথে নিখোঁজ হন। পরে গত ১৪ই নভেম্বর ২০১৫ ইং তারিখে সকাল ৭টার দিকে বালাসুর বানিয়াবাড়ি পশ্চিমে আজিজের কলাবাগানে তার গলায় লুঙ্গি বৈদুতিক চিকন তার ও কলা গাছের শুকনো ফাতারা পেঁচানো অবস্থায় আলমগীর বয়াতি (৫৫) এর মৃতদেহ পাওয়া যায়।

এ ঘটনায় নিহতের স্ত্রী রানী বেগম বাদী হয়ে শ্রীনগর থানায় হত্যা মামলা দায়ের করে। পরে সাক্ষী প্রমাণের ভিত্তিতে আদালত আজ ওই দুই আসামি আশরাফুল শেখ ও আইয়ূব আলি মোল্লাকে যাবজ্জীবন কারাদণ্ড ও ৫০ হাজার টাকা করে জরিমানা করেন।

এ ব্যাপারে আদালতের পেশকার মোজাফফর আলী জানান, স্বাক্ষী প্রমাণের ভিত্তিতে আদালত আসামিদেরকে দোষী সাব্যস্ত করে এ রায় দিয়েছেন।

এ ব্যাপারে রাষ্ট্রপক্ষ এর বিজ্ঞ এপিপি সিরাজুল ইসলাম পল্টু জানান, আদালতে ন্যায় বিচার পেয়েছি আমরা। এ রায়ে সন্তুষ্ট প্রকাশ করছি।

error: দুঃখিত!