২৯শে জুন, ২০২২ খ্রিস্টাব্দ
বুধবার | সন্ধ্যা ৬:৫৯
মুন্সিগঞ্জে সড়ক দুর্ঘটনার পর ইউপি চেয়ারম্যানের মৃত্যু
খবরটি শেয়ার করুন:

মৃুুন্সিগঞ্জ, ০৫ জুন, ২০২২, গজারিয়া প্রতিনিধি (আমার বিক্রমপুর)

সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত হয়ে ঢাকার আজগর আলী হাসপাতালে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ে অবশেষে পৃথিবীর মায়া ত্যাগ করেছেন মুন্সিগঞ্জের গজারিয়া উপজেলার হোসেন্দী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ আক্তার হোসেন (৪২)।

গতকাল শনিবার সকাল ১১টার দিকে ঢাকা আজগর আলী হাসপাতালের আইসিইউতে দীর্ঘ নয় দিন চিকিৎসাধীন থাকার পর গতকাল সকাল ১১ টা’র দিকে মারা যান তিনি।

ইউপি চেয়ারম্যান মোহাম্মদ আক্তার হোসেনের ছোট ভাই সৈকত হোসেন বাবু এ তথ্য নিশ্চিত করেন। পরে গতকাল দুপুরে তার নিজ গ্রামে লাশ নিয়ে আসা হয়।

এসময় মুন্সিগঞ্জ ৩ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট মৃণাল কান্তি দাস, গজারিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান আমিরুল ইসলাম, গজারিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) জিয়াউল ইসলাম চৌধুরী, গজারিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) রইছ উদ্দিন, গজারিয়া উপজেলার পরিষদের ভাইস চেয়ারম্যান আতাউর রহমান নেকি খোকন, বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান বৃন্দ, মুন্সিগঞ্জ জেলা বিএনপি সাধারণ সম্পাদক কামরুজ্জামান রতন, গজারিয়া উপজেলা বিএনপির সভাপতি সৈয়দ সিদ্দিকুল্লা ফরিদ, সাধারণ সম্পাদক ইসাক আলী, সহ এলাকার সর্বসাধারণ উপস্থিত ছিলেন।

এসময় ফুল দিয়ে মরহুমের মরদেহে পুষ্প অর্পণ করেন সর্বস্তরের জনগণ। পরে বিকালে বাদ আছর জানাজা শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

পারিবারিক সূত্রে জানা যায়, গত ২৭ মে (শুক্রবার) দুপুরে একটি সামাজিক অনুষ্ঠানে যোগ দেয়ার জন্য মোহাম্মদ আক্তার হোসেন নিজ বাড়ি গজারিয়া উপজেলার হোসেন্দী গ্রাম থেকে নারায়ণগঞ্জের উদ্দেশ্যে রওনা দেন। পথে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কাঁচপুর সেতুর ঢালে ঢাকা মুখী সড়কে একটি অজ্ঞাত গাড়ীর ধাক্কায় তার বহনকারী গাড়ীটি দুমড়ে মুচড়ে যায়। এসময় গুরুতর আহত হন মোহাম্মদ আক্তার হোসেন। পরে আশঙ্কাজনক অবস্থায় তাকে ভর্তি করা হয় ঢাকা আজগর আলী হাসপাতালে। সেখানেই চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।

ইউপি চেয়ারম্যানের মৃত্যুতে এমপির শোক

মুন্সিগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য ও আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটির মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক অ্যাড. মৃণাল কান্তি দাস এমপি গতকাল এক শোক বিবৃতিতে মুন্সিগঞ্জ জেলার গজারিয়া উপজেলার হোসেন্দী ইউনিয়নের চেয়ারম্যান মোহাম্মদ আক্তার হোসেন এর মৃত্যুতে গভীর শোক ও দু:খ প্রকাশ করেছেন।

তিনি এক শোকবার্তায় বলেন, মরহুম আক্তার হোসেনের মৃত্যুতে হোসেন্দী ইউনিয়নের জনগণ একজন নিবেদিত প্রাণ সমাজকর্মীকে হারাল। এ শূন্যতা কখনো পূরণ হওয়ার নয়। তিনি মরহুম আক্তার হোসেন এর আত্মার মাগফিরাত কামনা এবং তার শোকসন্তপ্ত পরিবার-পরিজন, আত্মীয়-স্বজন, গুণগ্রাহীদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

বার্তা প্রেরক: অ্যাড. মৃণাল কান্তি দাস এমপি। সংসদ সদস্য, মুন্সিগঞ্জ- ৩ ও মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক, বাংলাদেশ আওয়ামী লীগ।

error: দুঃখিত!