২৭শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ
বুধবার | রাত ১:০৯
মুন্সিগঞ্জে মুখে বালি ঢুকিয়ে যুবতীকে হত্যা, লাশ উদ্ধার
খবরটি শেয়ার করুন:

মুন্সিগঞ্জ, ১৩ মে, ২০২১, বিশেষ প্রতিনিধি (আমার বিক্রমপুর)

মুন্সিগঞ্জের সিরাজদিখান উপজেলায় নির্মানাধীন ভবনের কক্ষে মুখে বালি ডুকিয়ে হত্যা নিশ্চিত করা যুবতীর (২২) লাশ উদ্ধার করেছে সিরাজদিখান থানা পুলিশ।

গতকাল বুধবার (১২ মে) সকাল ৯টায় উপজেলার জৈনসার ইউনিয়নের কাঠালতলীর শাকিল মৃধার নির্মাণাধীন ভবনের ভিতরের কক্ষে স্থানীয় বাসিন্দা শাহনাজ বেগম চুলায় জ্বালানোর জন্য শুকনা গোবর আনার জন্য ভবনটিতে প্রবেশ করতে গিয়ে যুবতীর মৃত দেহটি বালি ও মুইট্ট্রা দিয়ে ঢাকা অবস্থায় দেখে স্থানীয়দের সংবাদ দেয়। মৃত দেহটির গায়ে বেগুনী রংয়ের কামিজ ও সেলোয়ার এবং পায়ে স্যান্ডেল ছিল।

পরে স্থানীয়রা থানা পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থল থেকে লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরন করে। মৃতদেহ উদ্ধারের সংবাদে সিআইডি ঘটনাস্থলে উপস্থিত হয়ে মৃত যুবতীর ফিঙ্গার টেস্ট করে তার নাম শারমিন আক্তার (২২), পিতাঃ আব্দুল জব্বার মিয়া, গ্রামঃ বান্যপুর, থানাঃ শ্রীপুর, জেলাঃ গাজীপুর বলে নিশ্চিত করে।

শারমিন গত ১১ই মে মঙ্গলবার বিকাল থেকে নিখোঁজ হয়। নিহত শারমিনের সাথে ১ বছর আগে বিক্রমপুরের রাজু শেখের সাথে বিয়ে হয়। নিহত শারমিন একটি প্রসাধনী তৈরীর কারখানায় কাজ করতেন।

সিরাজদিখান থানার অফিসার ইনচার্জ (ওসি) বোরহান উদ্দিন জানান, প্রাথমিক ভাবে ধারনা করা হচ্ছে ওই যুবতীকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। ময়নাতদন্তের জন্য লাশটি মুন্সিগঞ্জ সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। মৃত্যুর সঠিক রহস্য উদঘাটনের জন্য আমরা কাজ করছি।

error: দুঃখিত!