১৫ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
সোমবার | রাত ১:৪২
Search
Close this search box.
Search
Close this search box.
মুন্সিগঞ্জে মধ্য রাতে প্রাইভেট কার নিয়ে ঘুরতে বের হয়ে ২ বন্ধুর মৃত্যু
খবরটি শেয়ার করুন:

মুন্সিগঞ্জ, ১৪ মে, ২০২২, বিশেষ প্রতিনিধি (আমার বিক্রমপুর)

মুন্সিগঞ্জের টংগিবাড়ী উপজেলার পুরাবাজার এলাকায় প্রাইভেটকার নিয়ন্ত্রণ হারিয়ে খালে পরে ২ জন নিহত হয়েছেন। এসময় ১জন আহত হন।

টংগিবাড়ী থানার ওসি মোল্লা সোহেব আলী জানান, শুক্রবার দিনগত রাত সাড়ে ৩ টার দিকে উপজেলার পুরাবাজার এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে নির্মাণাধীন ব্রীজের উপরে উঠে যায় লাল রঙের ঢাকা মেট্রো-ঘ ১১৭২৪২ প্রাইভেটকার।

তিনি জানান, তিনবন্ধু মিলে প্রাইভেটকার নিয়ে ঘুড়তে বের হয়েছিল। পথিমধ্যে নির্মাণাধীন একটি ব্রীজের কাজ চলছিল। এর জন্য ঐ সড়কে পাশ দিয়ে একটি বাইপাস সড়কে যানবাহন চলাচল করে। এ সড়কে যাতায়াত না করার কারণে বাইপাস সড়ক দেখেনি। তারপর দ্রুতগতিতে বেপরোয়া ভাবে চালিয়ে নির্মাণাধীন ব্রীজের গভীর খাদে পড়ে খালের পানিতে পড়ে যায়। স্থানীয় বাজারের নাইটগার্ড পুলিশকে ঘটনাটি জানালে টহল টিম প্রাইভেটকার থেকে তিনজনকে উদ্ধার করে মুন্সিগঞ্জ জেনারেল হাসপাতাল নিয়ে যায়। গাড়িতে প্রায় ১৫-২০ ফুট নিচে পড়ে যায়, এতে আঘাতপ্রাপ্ত হয় তারা।

তিনি আরও জানান, জিসানের দুলাভাই মো. লিখন হোসেনের প্রাইভেটকার নিয়ে বের হয় তারা। তখন দুলাভাই বাসায় ছিলেন না। জিসান হালকা গাড়ি চালাতে পারে। তার গাড়ি চালানোর বয়স হয়নি। তিনজনই অপ্রাপ্ত বয়স্ক।

এসময় ঘটনাস্থলেই মুন্সিগঞ্জ পৌরসভার ৯ নং ওয়ার্ডের চর শিলমন্দি এলাকার স্বর্গতুল্লাহর ছেলে ফাহিম (১৬) ও একই এলাকার মো. মানিকের ছেলে জিসান (১৯) মারা যান। আহত জাহিদ (১৬) কে মুন্সিগঞ্জ জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। এরা ৩ জনই সম্পর্কে বন্ধু।

নিহতদের আরেক বন্ধু জানান, গতকাল রাতে এলাকার ছোট ভাই রাসেলের জন্মদিন পালন শেষে বোন জামাইয়ের প্রাইভেটকার নিয়ে ঘুরতে বের হন তারা।

মুন্সিগঞ্জ জেনারেল হাসপাতালের জরুরী বিভাগের চিকিৎসক তোফাজ্জল হোসেন জানান, হাসপাতালে আনার আগেই তাদের মৃত্যু হয়। এ ঘটনায় আহত জাহিদ (১৬) মুন্সিগঞ্জ জেনারেল হাসপাতালে ভর্তি আছে।

টংগিবাড়ী থানার ওসি মোল্লা সোহেব আলী জানান, নিহতদের লাশ ময়নাতদন্তের জন্য মুন্সিগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

error: দুঃখিত!