১৫ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
সোমবার | রাত ৪:৪৮
Search
Close this search box.
Search
Close this search box.
মুন্সিগঞ্জে প্রবাস ফেরত নারীকে মারধর
খবরটি শেয়ার করুন:

মুন্সিগঞ্জ, ২৭ জানুয়ারি, ২০২২, বিশেষ প্রতিনিধি (আমার বিক্রমপুর)

মুন্সিগঞ্জের লৌহজংয়ে প্রবাস ফেরত এক নারীকে মারধরের অভিযোগে থানায় অভিযোগ হয়েছে।

আজ বৃহস্পতিবার (২৭ জানুয়ারি) লৌহজং থানায় এই অভিযোগ দায়ের করেন ভুক্তভোগী নারী।

অভিযোগ সূত্রে জানা যায়, মাফুজা আক্তার নামের ঐ নারী অর্থ ও সম্পত্তি আত্মসাৎ করার অভিযোগ এনে প্রতিবাদ করায় মারধরের শিকার হয়েছেন পরিবারের কাছে।

জানা যায়, উপজেলার গাঁওদিয়া ইউনিয়নের ঘোলতলী গ্রামের দিদার মোল্লার মেয়ে প্রবাস ফেরত মাফুজা আক্তারকে তার ছোট ভাই শাহীন, হামিদুল মোল্লা ও বোনরা মিলে অর্থ-সম্পদ দখলের প্রতিবাদ করায় নির্যাতন করে বাড়ি থেকে তাড়িয়ে দেয়।

মাফুজা আক্তার জানান, প্রায় ৯ বছর প্রবাসে থেকে আমার পরিবারের সদস্যদের সুখের জন‍্য ঘর, বাড়ি, দোকান, জমি এবং নগদ ২২ (বাইশ) লক্ষ টাকা দিয়েছি। আজ আমার পরিবারের সবাই আমাকে পাগল বলে এবং আমাকে মারধর করে

তার দাবি, প্রবাসে থাকা কালীন আমার ভাই হামিদ, বোন কুলছুম, আন্না, রাবেয়ার নামে টাকা পাঠাই।

মেয়েকে মারধরের ঘটনা জানতে চাইলে তার পিতা দিদার মোল্লা বলেন, আমার মেয়ের মাথা ঠিক নেই। আমরা ওকে ঔষধ দিয়ে ঠিক করার চেষ্টা করছি।

টেলিফোনে যোগাযোগ করলে তার ভাই শাহীন ও হামিদুল মোল্লা জানান, আপনারা আমার পরিবারের লোকজনের সাথে এসে কথা বলুন। আমার বোন মিথ্যা বলে।

লৌহজং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল্লাহ্ আল তায়াবীর জানান, মাফুজা আক্তার নামক এক নারী থানায় তার আপন ভাই ও পরিবারের সদস্যদের বিরুদ্ধে লিখিত অভিযোগ করেছেন। তদন্ত সাপেক্ষে আইনগত ব‍্যবস্থা গ্রহণ করা হবে।

error: দুঃখিত!