১৮ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
বৃহস্পতিবার | সকাল ১০:১২
Search
Close this search box.
Search
Close this search box.
মুন্সিগঞ্জে দুই তরুণের লাশ উদ্ধার
খবরটি শেয়ার করুন:

মুন্সিগঞ্জ, ৬ এপ্রিল, ২০২২, সদর প্রতিনিধি (আমার বিক্রমপুর)

মুন্সিগঞ্জের ধলেশ্বরী নদীর পৃথক এলাকা থেকে দুই তরুণের লাশ উদ্ধার করেছে নৌ পুলিশ।

আজ বুধবার ভোর ৬টা’র দিকে পঞ্চসারের নয়াগাঁও সরকারি প্রাথমিক বিদ্যালয় সংলগ্ন ধলেশ্বরী নদীতে একজনের ও পঞ্চসার এলাকার কাঠপট্টি এলাকায় সকাল সাড়ে ৮টা’র দিকে আরেকজনের লাশ দেখতে পায় স্থানীয়রা। পরে তারা জাতীয় হেল্পলাইন নাম্বার ৯৯৯ এ কল করে। সকাল ১১টা’র পৃথক স্থান থেকে লাশ দুটি উদ্ধার করে নৌ পুলিশ। এরা দুজনই একসাথে চলাফেরা করতো বলে দুই পরিবার সূত্রে জানা গেছে।

অন্যদিকে এ ঘটনায় জড়িত সন্দেহে লাশ উদ্ধারের আগের দিন দুইজনকে আটকের পর পুলিশে দিয়েছে স্থানীয়রা।

এ ঘটনায় মৃতরা হলেন, সদর উপজেলার পঞ্চসার ইউনিয়নের নয়াগাও এরাকার আলাউদ্দিনের ছেলে আরাফাত ওরফে আলমগীর (১৮)। সে মিরকাদিমের টেংগর এলাকায় নানী বাড়িতে থাকতো। আরেকজন ভোলা জেলার লালমোহন থানার চরটিটিয়া এলাকার আবু কালামের ছেলে রিয়াম (১৭)। সে মিরকাদিম পৌরসভার মস্তানবাজার এলাকার সেকান্দরের বাসার ভাড়াটিয়া। গত সোমবার থেকে নিখোঁজ ছিলো দুজনই।

এ নিয়ে মুন্সিগঞ্জ সদর থানায় নিখোঁজের ডায়েরি করা হয়েছিলো বলে জানায় পরিবারগুলো।

নিহত আলমগীরের মামা মো. হোসেন অভিযোগ করে জানান, গত সোমবার থেকে নিখোঁজ ছিলো আমার ভাগ্নে আলমগীর। ঐদিন দুপুর ২ টা’র দিকে স্থানীয় অপূর্ব (২০), তার ভাই রনি (২৩) ও রুবেল (২০) তাকে বাসা থেকে নদীতে মাছ ধরার কথা বলে ডেকে নিয়ে যায়। এরপর থেকে সে নিখোঁজ ছিলো।

নিহত রিয়ামের বড় ভাই হাসান জানান, গত সোমবার বেলা আড়াইটার দিকে ৩-৪ জন বাসা থেকে ডেকে নিয়ে যায় আমার ভাইকে। আমি নামাজ পরে বাসায় ফিরছিলাম। তখন তাদের মাঠ দিয়ে হেটে যেতে দেখি। তারা সবাই একসাথেই চলাফেরা করতো। বন্ধুবান্ধবের মত। রিয়াম রাজমিস্ত্রীর কাজ করতো। পুলিশ বলছে, আটকরা পুলিশের কাছে প্রাথমিক স্বীকারোক্তিতে জানিয়েছে, তারা একসাথে চেতনানাশক মাদকদ্রব্য সেবন করেছিলো। তবে খুনের সাথে তারা জড়িত নয়। সোমবার রাতে একসাথেই তারা মাদকদ্রব্য সেবন করে।

মুন্সিগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু বকর সিদ্দিক জানান, ৫ জন তরুণ নেশা জাতীয় দ্রব্য খেয়ে নদীতে গোসল করতে নেমেছিল। তারা জুসের সঙ্গে ঘুমের ওষুধ খেয়েছিল। তারপর গোসল করতে নেমে নিখোঁজ হয়। এ ব্যাপারে হত্যা হয়েছে কিনা সে ব্যাপারে তদন্ত করে বলা যাবে। নিখোঁজের ঘটনায় গত সোমবার রুবেল ও রনি নামে দুইজনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়।

error: দুঃখিত!