৯ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
শুক্রবার | সকাল ১০:৫১
মুন্সিগঞ্জে ঝালমুড়ির টাকা নিয়ে দ্বন্দ, ছুরিকাঘাতে যুবক নিহত
খবরটি শেয়ার করুন:

মুন্সিগঞ্জ, ২ অক্টোবর, ২০২২, নিজস্ব প্রতিনিধি (আমার বিক্রমপুর)

মুন্সিগঞ্জের শ্রীনগরে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ছুরিকাঘাতে ১ যুবক নিহত হয়েছে।

গতকাল শনিবার রাত ৮ টার দিকে উপজেলার লস্করপুর নতুনরাস্তা বাস স্ট্যান্ডে মো. জান্নাত (২৪) একই এলাকার শরিফ ঢালী (২৩) কে ছুরিকাঘাত করে।

পরে স্থানীয়রা আহত শরিফকে উদ্ধার করে আলমপুর হেনা আহমেদ হসপিটালে নিয়ে গেলে সেখানে তার মৃত্যু হয়। ঘটনার পর থেকেই ঘাতক জান্নাত পলাতক রয়েছে।

স্থানীয়রা জানায়, হাসাড়া ইউনিয়ন পরিষদের ৩ নং ওয়ার্ডের সদস্য হারুন অর রশিদের চাতালের শ্রমিক শরিফ শেখ (৫৫) কাজের ফাঁকে ঢালীবাড়ি এলাকায় ঝালমুড়ি বিক্রি করেন। ওই এলাকার অবসরপ্রাপ্ত সেনা কর্মকতা মো. মহিউদ্দিনের ছেলে জান্নাত প্রায়ই তার কাছ থেকে ঝালমুড়ি খেয়ে টাকা না দিয়ে চলে যেত।

শনিবার বিকালে সে ঝালমুড়ি খেয়ে টাকা না দিয়ে চলে যাওয়ার সময় ঝালমুড়ি বিক্রেতা জান্নাতের কাছে টাকা চাইলে সে ঝালমুড়ি বিক্রেতাকে মারধর করে। বিষয়টি নিয়ে ইউপি সদস্য হারুন অর রশিদ লোকজন নিয়ে লস্করপুর নতুন রাস্তার স্ট্যান্ডে জান্নাতের কাছে জানতে আসলে সে ইউপি সদস্যকে ছুড়ি দিয়ে আঘাত করতে আসে।

এসময় ইউপি সদস্য হারুন অর রশিদ সরে গেলে পাশে দাড়িয়ে থাকা দিন মজুর শরিফ ঢালীর বুকের উপরের দিকে ছুরিটি বিদ্ধ হয়।

স্থানীয়রা শরিফ ঢালীকে রক্তাক্ত অবস্থায় স্থানীয় হেনা আহমেদ হসপিটালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। শরিফ ঢালী ওই এলাকার মানসিক ভারসাম্যহীন তৈয়ব ঢালীর পুত্র। সে দিন মজুর ও এলাকায় সহজ সরল হিসাবে পরিচিত।

শ্রীনগর থানার ওসি (তদন্ত) কামরুজ্জামান বলেন, হেনা আহমেদ হসপিটাল থেকে পুলিশ লাশটি উদ্ধার করেছে। ঘাতক পলাতক রয়েছে।

error: দুঃখিত!