২২শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ
শুক্রবার | সকাল ১১:১৬
মুন্সিগঞ্জে কলা গাছ কাটা নিয়ে সংঘর্ষে আহত ১
খবরটি শেয়ার করুন:

মুন্সিগঞ্জ, ২৬ সেপ্টেম্বর, ২০২১, বিশেষ প্রতিনিধি (আমার বিক্রমপুর)

মুন্সিগঞ্জে কলা গাছ কাটাকে কেন্দ্র করে সংর্ঘষে এক জন আহত হয়েছে। আহত মনির মিয়া (৫০) কে টংগিবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হয়েছে।

জানা গেছে, টংগিবাড়ী উপজেলার সিদ্বেশ্বরী বাজারের দক্ষিণ পাশে রাউৎভোগ ও গনাইসার রাস্তার ব্রীজের পূর্ব পাশে উপজেলার রাউৎভোগ গ্রামের সোনামিয়া শেখ তার জমি দাবি করে রাস্তার উত্তর পাশে কয়েকটি কলা গাছ রোপণ করে। এদিকে ওই জমি উপজেলার গনাইসার গ্রামের বাসেদ মড়ল তার জমি বলে দাবি করে আসছে।

২২শে সেপ্টেম্বর সকাল ১০টায় সোনামিয়ার ছেলে মনির মিয়া ২টি কলা গাছ কর্তন ও ১টি কলা গাছ ভাংচুর দেখে অকথ্য ভাষায় গালিগালাজ করে। এ সময় বাসেদ মোড়লের ছেলে ইমরান ও রাকান মোড়ল বিষয়টি জানতে চাইলে তাদের উপর মনির মিয়া ক্ষিপ্ত হয়ে এগিয়ে আসলে এ সময় তাদের মধ্যে সংর্ঘষ হয়। এসময় মনির মিয়ার হাত ও নাকে আঘাতে আহত হয়। এ ঘটনায় ওই দিন দুপুরে মনির মিয়ার বাবা সোনামিয়া শেখ বাদী হয়ে টংগিবাড়ী থানায় বাসেদ মড়ল, ইমরান মোড়ল ও রাকান মোড়ল সহ ৫জনকে আসামী করে অভিযোগ করেন।

এলাকাবাসী জানান, ওই জমি মালিকানা দাবী করে আসছে বাসেদ মড়ল ও সোনামিয়া শেখ। এ ঘটনা নিয়ে স্থানীয়ভাবে শালিশী হয় তবে এ পর্যন্ত কোন মিমাংশা হয়নি। এদিকে সোনামিয়া শেখ কয়েকটি কলা গাছ রোপণ করে। তবে হয়তো একটি পক্ষ সুবিধা নেওয়ার জন্য রাতের আঁধারে কলা গাছ কর্তন ও ভাংচুর করতে পারে।

টংগিবাড়ী থানার ওসি (তদন্ত) শফিউদ্দিন জানান, এ ঘটনায় একটি অভিযোগ হয়েছে। তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

error: দুঃখিত!