৩০শে নভেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ
মঙ্গলবার | ভোর ৫:৫৯
গজারিয়ায় মিম হত্যাকান্ড, আটক ১
খবরটি শেয়ার করুন:

মুন্সিগঞ্জ, ২৬ সেপ্টেম্বর, ২০২১, বিশেষ প্রতিনিধি (আমার বিক্রমপুর)

মুন্সিগঞ্জের গজারিয়া উপজেলায় হোসেন্দী ইউনিয়নের ইসমানির চর গ্রামে হাতুড়ি পেটায় নিহত মিম হত্যাকাণ্ডে জড়িত সন্দেহে রাজিব নামে এক যুবককে আটক করেছে গজারিয়া থানা পুলিশ।

আটককৃত রাজিব (২০) গজারিয়া উপজেলা কলাসের কান্দি গ্রামের আবুল কালামের ছেলে।

গতকাল শনিবার (২৫ সেপ্টেম্বর) সকালে এলাকাবাসীর সহযোগিতায় কলসেরকান্দি গ্রাম থেকে গজারিয়া থানা পুলিশ মিম হত্যাকাণ্ডে জড়িত যুবক রাজীবকে আটক করতে সক্ষম হয়। নিহত মিমের বড় ভাই তছলিম এবং বাবা আব্দুল সাত্তার জানান মিম হত্যাকাণ্ডে জড়িত রাজিব কে পুলিশ আটক করার সঙ্গে সঙ্গে পুলিশের সাথে উপস্থিত থেকে আটক রাজিবের স্বীকারোক্তি সংগ্রহ করেছেন। মিমের বড় ভাই তছলিম গজারিয়া তদন্ত কেন্দ্র প্রাঙ্গণে সাংবাদিকদের জানান নিহত ভাই মিম হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় বলেছে। হত্যাকাণ্ডে রাজিব জড়িত ছিল।

আটক রাজিব আমাদের সামনে পুলিশের কাছে নিজে জড়িত থাকার কথা স্বীকার সহ মিম হত্যাকাণ্ডে জড়িত সকলের নাম প্রকাশ করেছে। প্রশাসনের কাছে রাজীবকে আসামি করে বিচারের মুখোমুখি করার দাবি রাখেন নিহত মিমের পরিবার।

নিহত মিমের বড় ভাই তছলিম আরও জানান, মামলা করার পর থেকে মিমের পরিবার নিরাপত্তাহীনতায় ভুগছে। তাদের পরিবারের সকলকে হুমকি দেয়া হচ্ছে। কেন হত্যা মামলা করা হলো।

গজারিয়া তদন্ত কেন্দ্র ইনচার্জ মোজাম্মেল হোসেন জানান, আটক রাজীবকে মিম হত্যা মামলায় সন্দেহভাজন হিসেবে কোর্টহাজতে চালান দেওয়া হবে। তদন্ত সাপেক্ষে ঘটনায় জড়িত থাকলে তাকে আসামি করা হবে।

error: দুঃখিত!