১৮ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
বৃহস্পতিবার | সকাল ১১:২৭
Search
Close this search box.
Search
Close this search box.
মুন্সিগঞ্জে ইভটিজিংয়ের প্রতিবাদ করায় ছুরিকাঘাতে স্কুল শিক্ষার্থী আহত
খবরটি শেয়ার করুন:

মুন্সিগঞ্জ, ২৭ এপ্রিল ২০২৩, নিজস্ব প্রতিনিধি (আমার বিক্রমপুর)

মুন্সিগঞ্জের চরকিশোরগঞ্জে ঘুরতে গিয়ে ইভটিজিংয়ের প্রতিবাদ করায় ছুরিকাঘাতে স্কুল শিক্ষার্থী আহতের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় গেল মঙ্গলবার (২৫ এপ্রিল) মুন্সিগঞ্জ সদর থানায় দুইজনকে অভিযুক্ত করে মামলা দায়ের হয়েছে।

মুন্সিগঞ্জ সদর থানার পরিদর্শক (তদন্ত) আনসারউজ্জামান মামলার বিষয়টি নিশ্চিত করেন। তিনি জানান, গেল ২৪ এপ্রিল ঈদকে কেন্দ্র করে মুন্সিগঞ্জ পৌরসভার চরকিশোরগঞ্জ এলাকায় ঘুরতে গিয়ে যৌন হয়রানির প্রতিবাদ করতে গিয়ে ছুরিকাহত হন খালইষ্ট এলাকার আবু নাঈমের পুত্র আব্দুল্লাহ আল নোমান ওরফে আকিব (১৭)। সে প্রেসিডেন্ট প্রফেসর ড. ইয়াজউদ্দিন আহমেদ রেসিডেন্সিয়াল মডেল স্কুল এন্ড কলেজের একাদশ শ্রেণীর শিক্ষার্থী।

এ ঘটনায় দুইজনকে অভিযুক্ত করে আহতের পিতা বাদী হয়ে মামলা দায়ের করেন। অভিযুক্তরা হলেন, খালইষ্ট এলাকার কাউসার আহমেদের পুত্র আহাদ (২১) ও মোল্লারচর এলাকার রোহান (২১)

এজাহারে অভিযোগ করা হয়, ২৪ এপ্রিল সন্ধ্যা ৬টা’র দিকে মোল্লারচর এলাকায় ঘুরতে গিয়ে  একটি রেষ্টুরেন্টের সামনে কয়েকজন ছেলে একটি মেয়েকে যৌন হয়রানি করছিলো। ঘটনার প্রতিবাদ করতে গেলে আব্দুল্লাহ আল নোমান ওরফে আকিবকে সুইচ গিয়ার দিয়ে পোচ দিয়ে গুরুতর কাটা রক্তাক্ত জখম করে আসামিরা। ঘটনার সময় তার সাথে থাকা দুই বন্ধু জনি (১৮) ও সিয়ামও (১৭) আহত হয়।

ওসি তদন্ত আনসারউজ্জামান জানান, আসামিদের গ্রেপ্তারে অভিযান অব্যাহত রয়েছে।

error: দুঃখিত!