১৫ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
সোমবার | রাত ৪:২৯
Search
Close this search box.
Search
Close this search box.
মুন্সিগঞ্জে আড়িয়ল বিল থেকে গলাকাটা লাশ উদ্ধার
খবরটি শেয়ার করুন:

মুন্সিগঞ্জ, ৩ জুন, ২০২১, শ্রীনগর প্রতিনিধি (আমার বিক্রমপুর)

মুন্সিগঞ্জের শ্রীনগর উপজেলার আড়িয়ল বিল থেকে এক নারীর গলাকাটা লাশ উদ্ধার করা হয়েছে। পরিবারের অভিযোগ, জমি নিয়ে বিরোধের জেরে তাকে বাসা থেকে তুলে নিয়ে হত্যা করা হয়েছে।

আজ বৃহস্পতিবার (৩ জুন) সকাল ৬ টা’র দিকে শ্রীনগরের আড়িয়ল বিলের রাঢ়িখালের বালাশুর অংশে ভাসমান অবস্থায় ঐ নারীর গলাকাটা লাশ দেখতে পায় স্থানীয়রা। পরে পুলিশ এসে লাশ উদ্ধার করে। এর আগে রাত ৪ টা’র দিকে উত্তর বালাশুর বাঘাডাঙ্গা এলাকা থেকে ঐ নারীর স্বামী ওয়াহিদ মুন্সিকে (৪০) অচেতন অবস্থায় পাওয়া যায়।

নিহত পারভিন বেগম (৩৫) উত্তর বালাশুর বাঘাডাঙ্গা এলাকার ওয়াহিদ মুন্সির স্ত্রী।

নিহত পারভিন বেগমের স্বজন আল আমিন দাবি করেন, জমি সংক্রান্ত বিরোধের জেরে গতকাল বুধবার (২ জুন) গভীর রাতে বাসা থেকে ১০-১৫ জন ওয়াহিদ মুন্সি ও পারভিন বেগম (৩৫) কে তুলে নিয়ে যায়। এর মধ্যে ২-৩ জনকে ওয়াহিদ মুন্সি পূর্ব থেকে চিনতেন। তাদের সাথে ওয়াহিদ মুন্সির জমিজমা নিয়ে দীর্ঘদিন যাবৎ বিরোধ ছিলো। একপর্যায়ে তাদের সাথে দুবৃত্তদের ধস্তাধস্তি হয়। ঘটনাক্রমে ওয়াহিদ মুন্সি (৪০) পালিয়ে প্রাণে বেঁচে যান। এরপর তারা আড়িয়ল বিলে নিয়ে পারভিন বেগম (৩৫) কে গলা কেটে হত্যা করে। পরে তাকে রাত ৪ টা’র দিকে বাড়ির পাশ থেকে অচেতন অবস্থায় উদ্ধার করা হয়। আর সকাল ৬ টা’র দিকে তার স্ত্রী পারভিন বেগমের গলাকাটা লাশ পাওয়া যায় আড়িয়ল বিলে।

এ বিষয়ে শ্রীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হেদায়েতুল ইসলাম জানান, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। অচেতন অবস্থায় উদ্ধার হওয়া নিহতের স্বামীকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। ঘটনাটি স্পর্শকাতর হওয়ায় অধিকতর খতিয়ে দেখা হচ্ছে এবং এ ঘটনার সাথে জড়িত প্রকৃত অপরাধীদের সনাক্তের চেষ্টা চলছে। প্রাথমিক তদন্ত শেষে পরবর্তীতে হত্যা মামলা দায়ের করা হবে।

error: দুঃখিত!