১৮ই সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ
শনিবার | রাত ৮:৫৯
মুন্সিগঞ্জে অটোচালক হত্যা, ঘাতকদের স্বীকারোক্তিমূলক জবানবন্দি
খবরটি শেয়ার করুন:

মুন্সিগঞ্জ, ৪ ফেব্রুয়ারি, ২০২০, সদর প্রতিনিধি (আমার বিক্রমপুর)

মুন্সিগঞ্জ সদর উপজেলার সরদারপাড়া এলাকায় ছুরিকাহত করে ৭৫ বছর বয়সী মো. সুরুজ মিয়াকে হত্যা করেছে বলে আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে ঘাতকরা।

সোমবার (৩ ফেব্রুয়ারি) বিকালে আদালতের সিনিয়র চীফ জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট মোক্তা মন্ডলের কাছে এ স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেয় আসামীরা।

আসামীরা হলেন-মো. মারুফ,মো. রাকিব ও জহিরুল ইসলাম।

আসামীরা জবানবন্দিতে বলেন, অটোচালককে হত্যা করে অটোরিক্সা ছিনিয়ে নিয়ে অন্যত্র বিক্রয় করতে চেয়েছিল তারা।

উল্লেখ্য- গত শনিবার দিনগত মধ্যরাতে সরদারপাড়াস্থ পোয়াপোল এলাকায় ৭৫ বছর বয়সী মো. সুরুজ মিয়াকে ছুরিকাহত করে অটোরিক্সা নিয়ে পালিয়ে যায় ঘাতক মো. মারুফ, মো. রাকিব ও জহিরুল ইসলাম। পরে তাদেরকে রামপাল ইউনিয়নের সিপাহীপাড়া এলাকা থেকে রক্ত মাখা ছুরি ও ছিনিয়ে নেওয়া অটোরিক্সাসহ আটক করা হয়।

নিহত চালক সুরুজ মিয়া ময়মনসিংহ জেলার মীর কাঁঠালিয়া গ্রামের মৃত ঠান্ডা মিয়ার ছেলে। বর্তমানে শহরের দক্ষিণ কোটগাঁও এলাকার ইসলাম শেখের বাড়ির ভাড়া নিয়ে ৫ ছেলে ও এক মেয়ে নিয়ে বসবাস করছিল। এদিকে এ ঘটনায় গত রোববার সদর থানায় হত্যা মামলা রুজু করা হয়।

মুন্সিগঞ্জ সদর থানার ওসি (তদন্ত) সালাহ্ উদ্দিন গাজী জানান, এ ঘটনায় রোববার থানায় হত্যা মামলা রুজু করা হয়েছে। এছাড়া ঘটনার সঙ্গে জড়িত মারুফ, রাকিব ও জহিরুল এ তিনজন ছিনতাইকারীকে গ্রেফতার করা হয়।

তিনি বলেন, সোমবার বিকালে আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেয় আসামীরা। পরে আসামীদের জামিন না মঞ্জুর করে কারাগারে প্রেরণ করে।

error: দুঃখিত!