১৮ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
মঙ্গলবার | সকাল ৬:০৯
Search
Close this search box.
Search
Close this search box.
‘ভিন্ন ধারার সংবাদপত্র মানবজমিন’
খবরটি শেয়ার করুন:

মুন্সিগঞ্জ, ১৫ ফেব্রুয়ারি, ২০২৩, বিশেষ প্রতিনিধি (আমার বিক্রমপুর)

অনুসন্ধানী সাংবাদিকতায় ভিন্ন মাত্রা তৈরি করেছে দৈনিক মানবজমিন। পত্রিকাটি দু:সাহসী রিপোর্টিংয়ের মাধ্যমে সাধারণ মানুষের মন জয় করে নিয়েছে।- এসব কথা বলেছেন অতিথিরা।

বুধবার দুপুরে মুন্সিগঞ্জ প্রেসক্লাবের শফিউদ্দিন আহমেদ মিলনায়তনে দৈনিক মানবজমিনের ২৫ বছর পূর্তি উপলক্ষে ‘এসে মিলি প্রাণের উৎসবে’ স্লোগানে আলোচনা সভা ও কেক কাটা অনুষ্ঠানে অংশ নিয়ে আলোচনায় এ কথা বলেন তারা।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা পুলিশ সুপার মাহফুজুর রহমান আল-মামুন।

মানবজমিনের জেলা প্রতিনিধি আরাফাত রায়হান সাকিবের ব্যবস্থাপনায় ও প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক  মামুনুর রশীদ খোকার সঞ্চালনায় এসময় আরও উপস্থিত ছিলেন, প্রেসক্লাবের সাবেক সভাপতি ও দৈনিক সভ্যতার আলোর সম্পাদক মীর নাসিরউদ্দিন উজ্জ্বল, সাবেক সভাপতি কাজী সাব্বির আহমেদ দিপু, সাবেক সাধারণ সম্পাদক ও দৈনিক নাগরিক সময়ের সম্পাদক তানভীর হাসান, জেলা অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) সুমন দেব, সিরাজদিখান সার্কেলের সহকারি পুলিশ সুপার মোস্তাফিজুর রহমান রিফাত, শিক্ষানবিশ সহকারি পুলিশ সুপার ফুয়াদ সাকিব।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, এনটিভির স্টাফ রিপোর্টার মইনউদ্দিন সুমন, বাংলাদেশ বেতারের নজরুল ইসলাম ছোটন, গ্লোবাল টিভির হাসান জুয়েল, সময়ের আলোর জুয়েল রানা, আমাদের সময়ের প্রতিনিধি নাদিম মাহমুদ, মোহনা টিভির সুজন পাইক, চ্যানেল ২৪ এর শুভ ঘোষ, আমার বিক্রমপুরের সম্পাদক ও প্রকাশক শিহাব আহমেদ, বাংলা টিভির রুবেল মাদবর, সাংবাদিক জাফর মিয়া, দিদার হোসেন, আপন সরদার, আমির হোসেন, সাকিব আহম্মেদ বাপ্পী, জাহাঙ্গীর আলম, সামাজিক সংগঠক গাজী আশরাফুল আলম লিটন প্রমুখ।

error: দুঃখিত!