১২ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
শুক্রবার | বিকাল ৫:২৯
Search
Close this search box.
Search
Close this search box.
বাম জোটের হরতালের প্রভাব পড়েনি মুন্সিগঞ্জে
খবরটি শেয়ার করুন:

মুন্সিগঞ্জ, ২৯ মার্চ, ২০২২, সদর প্রতিনিধি (আমার বিক্রমপুর)

নিত্যপণ্যের ঊর্ধ্বগতির প্রতিবাদে গতকাল সোমবার বাম গণতান্ত্রিক জোটের ডাকা অর্ধদিবস হরতালের কোন ধরণের প্রভাব দেখা যায়নি মুন্সিগঞ্জে।

সোমবার সকাল থেকে জেলার সড়কগুলোতে ব্যাটারি চালিত মিশুক-রিক্সা থেকে শুরু করে ব্যক্তিগত গাড়ী, বড়-ভারী সকল ধরণের যানবাহন চলতে দেখা যায় স্বাভাবিকভাবে। জেলায় বিভিন্ন বাম রাজনৈতিক সংগঠন থাকলেও সেসব সংগঠনের কোন নেতাকর্মীদের হরতাল পালনে তৎপরতা দেখা যায়নি।

সরেজমিনে জেলা শহরতলীর বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে দেখা যায়, সড়কে যানবাহন ও জনসাধারণের চলাচল স্বাভাবিক রয়েছে। এদিকে মুন্সিগঞ্জ লঞ্চঘাট থেকে লঞ্চ নোঙর ও যাত্রীদের যাতায়াত ছিলো স্বাভাবিক। সকাল হতে চাঁদপুর থেকে থেকে ঢাকা মুখি লঞ্চ গুলো নির্ধারিত সময়েই মুন্সিগঞ্জ ঘাটে নোঙর করেছে। দোকানপাট ব্যবসা প্রতিষ্ঠান, হাটবাজার চলেছে নিয়মিতভাবে।

হরতালের বিষয়ে মুঠোফোনে কমিউনিস্ট পার্টি বাংলাদেশ (সিপিবি) জেলা শাখার সভাপতি কমরেড হামিদা খাতুন বলেন, আমরা অর্ধদিবস হরতাল পালনে গতকাল (রোববার ২৭মার্চ) বিক্ষোভ ও পথসভা করেছি। তবে হরতালের দিন কোন কর্মসূচি ছিলো না।

মুন্সিগঞ্জ লঞ্চঘাটের ট্রাফিক ইন্সপেক্টর রাজীব চন্দ্র জানান, হরতালের কোন প্রভাব ছিলোনা লঞ্চঘাটে। যেসব নৌযান ঘাটে নোঙর করে ও ঘাট হয়ে চলাচল করে সেসব নৌযান নিয়মিত চলাচল করেছে। যাত্রীদের উপস্থিতিও ছিলো সাধারণ দিনের মত।

অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ ও প্রশাসন) সুমন দেব জানান, হরতালকে কেন্দ্র করে অপ্রীতিকর পরিস্থিতি এড়াতে আইনশৃঙ্খলা বাহিনীর পক্ষ থেকে যথাযথ প্রস্তুতি নেওয়া হয়েছিলো। তবে মুন্সিগঞ্জে কোন কর্মসূচি দেখা যায়নি, দিনব্যাপি পুরো জেলায় আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক ছিলো।

error: দুঃখিত!