২১শে জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ
শুক্রবার | সকাল ৯:২৬
মুন্সিগঞ্জে পুলিশের বিরুদ্ধে ‘প্রভাবশালী আসামি’ না ধরার অভিযোগ বাদীর
খবরটি শেয়ার করুন:

মুন্সিগঞ্জ, ১০ জানুয়ারি, ২০২২, শ্রীনগর প্রতিনিধি (আমার বিক্রমপুর)

মুন্সিগঞ্জের শ্রীনগর থানায় দায়েরকৃত মামলার বাদির দাবি, এজাহারভুক্ত বিত্তশালী ও প্রভাবশালী প্রধান দুই আসামীকে গ্রেপ্তার করছে না পুলিশ।

মামলার বাদি উপজেলার রাঢ়িখাল ইউনিয়নের বালাশুর বাগানবাড়ির মো. নিলচাঁন। বাদি জানান, গত ১৫ ডিসেম্বর সন্ধ্যার দিকে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে একই এলাকার প্রতিপক্ষ সাইদুর সরদার (৫২) ও অহিদুল সরদারের (৪৫) নেতৃত্বে ১০/১২ জনের একটি দল দেশীয় অস্ত্র নিয়ে আমার বাড়িতে হামলা চালায়। আমার স্ত্রী পিংকি বেগম ও কন্যাদের মারধর করে। এ সময় হামলাকারীরা ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে আমার স্ত্রীকে গুরুতর জখম করে।

এ ঘটনায় সাইদুর সরদার ও তার ভাই অহিদুল সরদারকে ১নং ও ২নং আসামী করে ৮ জনের বিরুদ্ধে গত ১৭ ডিসেম্বর শ্রীনগর থানায় মামলা দায়ের করি। মামলা নং-১৫। আসামী প্রভাবশালী হওয়ার কারণে রহস্যজনক কারণে পুলিশ ধরছে না।

ভূক্তভোগী পিংকি বেগম বলেন, মামলার আসামী অহিদুল প্রতিনিয়ত এলাকায় ঘুরাফেরা করলেও মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই ইলিয়াস বলেন আসামীকে খুঁজে পাচ্ছিনা।

তিনি বলেন, দুই দিও আগেও অহিদুল বাড়িতে এসে দেয়াল নির্মাণের জন্য ইট বালু রেখে যায়। মামলা তুলে না নিলে আমাদেরকে হত্যার হুমকি দিয়ে যায়।

এলাকায় খোঁজ নিয়ে জানা যায়, অভিযুক্ত সাইদুর ও অহিদুলের বিরুদ্ধে লীজকৃত জায়গা জমি কেনাবেচার অভিযোগ রয়েছে। এসব ঘটনায় প্রায় ৩০/৪০টি ভূমিহীন পরিবার তাদের বিরুদ্ধে প্রশ্ন তুলেন। ওই ঘটনায় ভূক্তভোগী পরিবারগুলো মানববন্ধন করেন। গত ২০১৯ সালের ১৯ ডিসেম্বর বিভিন্ন পত্র পত্রিকায় তা প্রকাশিত হয়।

মোবাইল ফোনে অভিযুক্ত অহিদুল সরদারের কাছে জানতে চাইলে তিনি বলেন, আমি ইতালী প্রবাসী। আমার নামে ৩২৬ ধারা থাকায় জামিন নিতে পারছি না। বাকিরা সবাই জামিনে আছে। নতুন করে আমি কাউকে হুমকি ধমকি দেই নাই।

এ ব্যাপারে শ্রীনগর থানার এসআই মো. ইলিয়াসের কাছে জানতে চাইলে তিনি বলেন, মামলার আসামী অহিদুল পলাতক আছে। তাকে গ্রেফতারের চেষ্টা চলছে। মামলার বাকি আসামীরা জামিনে আছে।

error: দুঃখিত!