১৮ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
বৃহস্পতিবার | সকাল ১১:৪৬
Search
Close this search box.
Search
Close this search box.
প্রধানমন্ত্রীকে হত্যার হুমকির প্রতিবাদে মুন্সিগঞ্জ জেলা আ.লীগের বিক্ষোভ
খবরটি শেয়ার করুন:

মৃুুন্সিগঞ্জ, ০১ জুন, ২০২২, রাব্বি হোসেন (আমার বিক্রমপুর)

৭৫ এর খুনিদের চক্রান্ত রুখে দাড়াও বাংলাদেশ এই স্লোগানকে সামনে রেখে মুন্সিগঞ্জে প্রধানমন্ত্রী ও বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার উদ্দেশ্যে বিএনপি জামায়াতের কুরুচিপূর্ণ ষড়যন্ত্র ও হত্যার হুমকির প্রতিবাদে প্রতিবাদ সমাবেশ ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে।

আজ শনিবার বিকালে জেলা আওয়ামী লীগের আয়োজনে জেলা আওয়ামী লীগের কার্যালয়ের সামনে একটি প্রতিবাদ সমাবেশ হয়। পরে একটি বিক্ষোভ মিছিল শহরের প্রধান প্রধান সড়ক পদক্ষিণ শেষে একই স্থানে এসে শেষ হয়।

জেলা আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ মহিউদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের সহ সভাপতি নুরে আলম চৌধুরী, সাধারণ সম্পাদক শেখ লুৎফর রহমান, সাংগঠনিক সম্পাদক কামাল হোসেন, মুন্সিগঞ্জ পৌরসভার মেয়র ফয়সাল বিপ্লব, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আফসার উদ্দিন ভুইয়া, সাধারণ সম্পাদক সামছুল কবির মাষ্টার, শহর আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট আব্দুল মতিন, সাধারণ সম্পাদক সাইদুর রহমান ভুইয়া, জেলা ছাত্রলীগের সভাপতি ফয়সাল মৃধা, ভাইস চেয়ারম্যান নাজমুল সোহেল, সদর উপজেলা ছাত্রলীগের সভাপতি সুরুজ মিয়া, কাউন্সিলর সোহেল রানা রানু, সাজ্জাত হোসেন সাগর প্রমুখ।

error: দুঃখিত!