২৫শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ
শনিবার | সকাল ৬:১৯
Search
Close this search box.
Search
Close this search box.
দুর্নীতির কারনে এবং সাংবাদিকতার শিষ্ঠাচার বহির্ভুত কাজ করায় চাকুরী হারালো সাংবাদিক শাহ আলম
খবরটি শেয়ার করুন:

chor

সাইফুল ইসলাম কামালঃ মুন্সীগঞ্জে দৈনিক খবরপত্রের জেলা প্রতিনিধি শাহ আলমকে অপ সাংবাদিকতার কারনে অব্যাহতি দিয়েছে খবরপত্রের কতৃপক্ষ।নানা কারনে বিতকৃত সাংবাদিক শাহআলম তার হলুদ সাংবাদিকতার কারনে দৈনিক খবরপত্র থেকে চাকরিচ্যুত হয়েছেন বলে জানা যায় ৷ গত মঙ্গলবার বিকাল সাড়ে ৫টার দিকে খবরপত্র থেকে তাকে বহিস্কার করে পত্রিকাটির সম্পাদক ।

জানা যায়, শাহআলম “দৈনিক খবরপত্রের” মুন্সিগঞ্জ প্রতিনিধি হিসেবে কর্মরত ছিলেন ৷ কিন্তু এ মহান পেশাকে ব্যাবহার করে বিভিন্ন সময়ে চাঁদাবাজি, মাদক ব্যাবসা, ব্লাকমেইলসহ বিভিন্ন অপরাধমূলক কাজে সম্পৃক্ত থাকায় তার  বিরূদ্ধে মুন্সিগঞ্জের মানুষ সোচ্চার হয়ে উঠে৷তার বিরুদ্ধে একাধিক ঘটনার অভিযোগ রয়েছে মুন্সীগঞ্জ সদর থানায়। বিগত কয়েক বছর আগে তর এই অপকর্মের জন্য মুন্সীগঞ্জ জেলা প্রেসক্লাব থেকেও তাকে বহিস্কার করে দেয়া হয়।

এদিকে বিভিন্ন সময়ে সরকারী চাকরী দেওয়ার নাম করে এবং সদর থানায় মামলা এন্টি করে দিবে বলে একাদিক মানুষের কাছ থেকে হাতিয়ে নিয়েছে নগদ টাকা।অনুসন্ধান করে জানা যায়, চর কিশোরগঞ্জে শাহবুদ্দিন নামের এক লোক থেকে মামলা এন্টি করে দিবে বলে নগদ ১২ হাজার টাকা লুটিয়ে নিয়ে পালিয়ে যায় শাহ-আলম, সে লোক এখনো টাকা পায়নি।অপরদিকে থানা থেকে মটর বাইক ছাড়িয়ে এনে  দিবে বলে  মুন্সীগঞ্জ ৩নং ওয়ার্ডের কাউন্সিলর মুকবুল হোসেনের ভাই আনোয়ার হোসেনের কাছ থেকে ২ লক্ষ টাকা হাতিয়ে নেয় । এ ছড়াও প্রতিদিন মুন্সীগঞ্জ প্রেসক্লাবে তার বিরুদ্ধে অসংখ্য অভিযোগ জমা পরছে, মুন্সীগঞ্জ প্রেসক্লাব তা খতিয়ে দেখছে ।

সদর থানার ওসি ইউনুছ আলী জানায়, কেউ তার এই অপকর্মেরর ব্যপারে অভিযোগ দিলে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

error: দুঃখিত!