১৫ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
সোমবার | বিকাল ৪:০৩
Search
Close this search box.
Search
Close this search box.
ডেঙ্গু চিকিৎসা নিতে ঢাকায় যাওয়ার পথে মুন্সিগঞ্জে সড়ক দুর্ঘটনায় মৃত্যু
খবরটি শেয়ার করুন:

মুন্সিগঞ্জ, ১১ সেপ্টেম্বর ২০২৩, নিজস্ব প্রতিনিধি (আমার বিক্রমপুর)

ডেঙ্গুর চিকিৎসা নিতে ঢাকায় যাওয়ার পথে বঙ্গবন্ধু মহাসড়কের মুন্সিগঞ্জে ট্রাক-অ্যাম্বুলেন্সের সংঘর্ষে আক্রান্ত রোগীর মৃত্যু হয়েছে। এতে আহত হয়েছে আরও সাতজন। সোমবার ভোরে ঢাকা-ভাঙ্গা মহাসড়কের শ্রীনগরের হাসাড়া এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

নিহত ওই ব্যক্তির নাম আব্দুর রহিম মাদবর (৪৫)। সে পটুয়াখালি উপজেলা মরিচবুনিয়া গ্রামের আমজাদ আলী মাদবরের ছেলে।

এ ঘটনায় আহতরা হলেন, পটুয়াখালি সদর উপজেলার আল আমীন, শাবানা বেগম, নাছিমা, রাহিমা, রহিম ও নুর আলম। তারা সম্পর্কে একে অপরের আত্মীয়। আহতদের স্থানীয় স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হয়েছে।

পুলিশ ও নিহতের পরিবার সূত্রে জানা গেছে, পটুয়াখালীর মরিচবুনিয়া উপজেলার আব্দুর রহিম মাদবর ডেঙ্গু আক্রান্ত হলে তার পরিবারের লোকজন চিকিৎসার জন্য অ্যাম্বুলেন্সে করে ঢাকায় নিয়ে যাচ্ছিল। অ্যাম্বুলেন্সটি হাসাড়া এলাকায় আসলে মালবাহী ট্রাকের পেছনে সজোরে ধাক্কা লাগে। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। এছাড়া এ ঘটনায় সাতজন আহত হয়েছে।

হাসাড়া হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাঞ্চন কুমার শিংহ এসব তথ্য নিশ্চিত করে জানান, ট্রাক-অ্যাম্বুলেন্স দুটি থানা হেফাজতে রয়েছে। ঘটনার পর থেকে অ্যাম্বুলেন্স ও ট্রাক চালক দুজনেই পলাতক রয়েছে। নিহতের মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

error: দুঃখিত!