২৭শে জানুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ
শুক্রবার | সন্ধ্যা ৭:৩৯
টাকা আত্মসাৎয়ের মামলায় সাবেক স্বেচ্ছাসেবক লীগ নেতা গ্রেপ্তার
খবরটি শেয়ার করুন:

মুন্সিগঞ্জ, ১৬ নভেম্বর, ২০২২, নিজস্ব প্রতিনিধি (আমার বিক্রমপুর)

মুন্সিগঞ্জের মিরকাদিমে সিটি ট্রেডিং সেন্টার নামের একটি প্রতিষ্ঠানের ২৯ লক্ষ টাকা আত্মসাৎয়ের অভিযোগে দায়েরকৃত মামলায় মিরকাদিম পৌর স্বেচ্ছাসেবক লীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক এস এম ফেরদৌসসহ ২ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

গ্রেপ্তারকৃতরা হলেন, মিরকাদিমের এনায়েতনগর কুটিপাড়া এলাকার প্রবাসী লিটন মিয়ার ছেলে এস এম ফেরদৌস ও কাগজীপাড়া এলাকার দেলোয়ারের ছেলে আকাশ (২৪)।

আজ বুধবার দুপুরে ঢাকার উত্তরা পশ্চিম থানা এলাকার পৃথক জায়গা থেকে তাদের গ্রেপ্তার করা হয়। হাতিমারা পুলিশ ফাঁড়ির সাব-ইন্সপেক্টর মো. এনামুল এ তথ্য নিশ্চিত করেছেন।

আরও পড়তে পারেন: ব্যাংকের ভুয়া সিল বানিয়ে টাকা আত্মসাৎ করতেন স্বেচ্ছাসেবক লীগ নেতা

মামলা সূত্রে জানা যায়, সিটি ট্রেডিং সেন্টার এর মালিক মিরকাদিমের উত্তর রামগোপালপুর এলাকার প্রতিষ্ঠিত ব্যবসায়ী মো. জসিমউদ্দিন। এলাকার ছেলে হিসেবে চাকরি দেন মিরকাদিমের এনায়েতনগর কুটিপাড়া এলাকার এস এম ফেরদৌসসহ কাগজীপাড়া এলাকার আকাশ (২৪) ও প্রতিষ্ঠানের হিসাবরক্ষক মতিনকে।

চাকুরির সুবাদে প্রায়ই ঢাকার দোহারের ওয়ান ব্যাংক ও ন্যাশনাল ব্যাংকের জয়পারা শাখা ও মেঘুলা শাখায় টাকা জমা রাখতে পাঠানো হত ফেরদৌস ও আকাশকে। কিন্তু প্রতিষ্ঠান মালিকের সরলতাকে কাজে লাগিয়ে প্রতিষ্ঠানের নগদ ২৯ লাখ টাকা ব্যাংকে জমা না দিয়ে প্রতিষ্ঠানের হিসাবরক্ষক মতিনের সাথে পরস্পর যোগসাজশে ওয়ান ব্যাংক ও ন্যাশনাল ব্যাংকের ভুয়া সিল বানিয়ে আত্মসাৎ করেন তারা।

হাতিমারা পুলিশ ফাঁড়ির ইনচার্জ অমর চন্দ্র দাস জানান, গ্রেপ্তারের পর প্রাথমিকভাবে তারা অর্থ আত্মসাৎয়ের কথা স্বীকার করেছেন। জিজ্ঞাসাবাদ শেষে তাদের আদালতে প্রেরণ করা হবে।

error: দুঃখিত!